2015年6月2日星期二

ডায়ালিসিস এক জটিলতা

রক্তের নিম্নচাপ ডায়ালিসিস প্রধান জটিলতা এক. ক্লিনিকাল প্র্যাক্টিস, দীর্ঘ সময় এবং দ্রুত রক্ত ​​হাইপোটেনশন বৃদ্ধি দিতে যা নিরুদন প্রধান কারণ. ক্লিনিকাল পর্যবেক্ষণের মাধ্যমে, আমরা হাইপোটেনশন প্রধানত প্রথম ও শেষ পর্যায়ে প্রদর্শিত বুঝতে পারেন. অনুগামী এই দুটি ভিন্ন পর্যায়ে কারণ এবং হাইপোটেনশন প্রকাশ হয়.
কারণ: রোগীদের প্রাথমিক পর্যায়ে হাইপোটেনশন নিজের কাছে এই পর্যায়ে কারণে চলছে ডায়ালিসিস, haemodynamics পরিবর্তন, inadaptation hypovolemia করতে, বয়স পুরোনো, গুরুতর অসুস্থতা শর্ত বা অ্যালার্জী প্রথমবার, এটা সহজ.
প্রকাশ: সাধারণত, প্রদর্শিত হবে বিষয়ী উপসর্গের সঙ্গে সংসর্গী হয়, যা এক ঘন্টা আধ ঘন্টা, হাইপোটেনশন সম্পর্কে ডায়ালিসিস পর. এই বিষয়ী উপসর্গ দৃষ্টি, cardiopalmus, বুক টান, মাথা ঘোরা এবং ঘাম নিষ্প্রভতা অন্তর্ভুক্ত.
● ডায়ালিসিস শেষ পর্যায়ে.
কারণ: কারণ তাদের শরীরের ওজন মহান বৃদ্ধির, রোগীদের ডায়ালিসিস সহ্য যখন, জল ধারণ খুব গুরুতর এবং দ্রুত ultrafiltration হাইপোটেনশন বৃদ্ধি দিতে হবে, যা hypovolemia, কারণ.
প্রকাশ: এই পর্যায়ে বেশকিছু বিশেষ ধরনের উপসর্গ বাধা দিয়ে সম্ভব না যা বমি বমি ভাব এবং ঘাম হয়. গুরুতর হাইপোটেনশন রোগীদের জন্য তাদের মধ্যে প্রদর্শিত হবে শ্বাস মুখ এবং অসুবিধা ম্লান. এছাড়া, তাদের রক্তচাপ সাধারণত 10 / 7kpa বা কম হ্রাস. এছাড়া, যেমন হাই তোলা কিছু অন্যদের উপসর্গ, বিষ্ঠা এবং কালশিটে ব্যথা সচেতনতা ফিরে এছাড়াও প্রদর্শিত হতে পারে. এই হাইপোটেনশন প্রথম প্রতিক্রিয়া হয়.

হাইপোটেনশন সংঘটন এড়ানোর জন্য, ডায়ালিসিস চলছে রোগীকে কঠোরভাবে তাদের শরীরের ওজন নিয়ন্ত্রণ করা উচিত এবং তারা ডায়ালিসিস সহ্য দিন সকালে পর্যাপ্ত খাবার খাওয়া.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor