2015年6月6日星期六

নতুন বিরতি 2015 সালে উচ্চ রক্তচাপ উচ্চ creatine স্তর আরোগ্য

কিভাবে কিডনি রোগে আক্রান্ত 2015.For রোগীদের চিরকাল উচ্চ রক্তচাপ উচ্চ creatine স্তর আরোগ্য, এই এখানে আমি আপনার সাথে আমার মতামত শেয়ার চান, একটি খুব সাধারণ প্রশ্ন. 2012 সালে উচ্চ creatine স্তর এবং উচ্চ রক্তচাপ কমিয়ে নতুন বিরতি ইমিউনোথেরাপি হয়.
উচ্চ creatine স্তর তাই অনেক বছর জন্য সংক্রমণ বা দীর্ঘস্থায়ী কিডনি রোগ কারণেও হতে পারে. creatine স্বাভাবিক স্তর U / এল Mol 26.5 ~ 62.0 (পুরুষ) 79.6 ~ 132,6 nmol / এল (মহিলা) 70.7 ~ 106,1 U Mol / এল (শিশু) হয়. নিম্নরূপ উচ্চ রক্তচাপ উচ্চ creatine স্তরের জন্য চিকিত্সা:
1. ডায়ালিসিস. পশ্চিমা দেশগুলোতে, ডাক্তার ডায়ালিসিস বেশিরভাগ ক্ষেত্রেই তাদের রোগীদের 'উচ্চ পর্যায়ের creatine কম ব্যবহৃত. যেহেতু আমরা সকলেই জানি আমরা খুব প্রায়ই এটা ব্যবহৃত হলে, ডায়ালিসিস পার্শ্ব প্রতিক্রিয়া আছে. এটা আপনি আপনার কিডনি ফাংশন পুনর্নবীকরণ সাহায্য করা সম্ভব না ডায়ালিসিস কিডনি রোগে আক্রান্ত রোগীদের সব সময় প্রবেশ করুন creatine মাত্রা কম সাহায্য করতে পারবেন না.
2. কিছু হরমোন: কিছু হরমোন আমাদের খুব দীর্ঘ না সময় জন্য উচ্চ পর্যায়ের creatine কমাতে সাহায্য করতে পারে. আপনি তাদের ব্যবহার বন্ধ করবেন তখন, creatine স্তর আগের চেয়ে অনেক বেশী হতে হবে.
3. কিডনি ট্রান্সপ্লান্ট: কিডনি ট্রান্সপ্লান্ট উচ্চ পর্যায়ের creatine এবং ব্যাপকভাবে উচ্চ রক্তচাপ কম creatine স্তর রোগীদের সাহায্য করতে পারেন. কিন্তু কারণে উচ্চ মূল্য এবং খুব কমই উপযুক্ত ক্ষেত্রে কিডনি ট্রান্সপ্লান্ট করতে কিছু অসুবিধা আছে.
4. ইমিউনোথেরাপি: ইমিউনোথেরাপি উচ্চ রক্তচাপ রোগীদের জন্য উচ্চ creatine নিম্ন স্তরের সর্বশেষ চিকিত্সা. এটা তোলে আমাদের কিডনি ক্ষতিগ্রস্ত কোষ সমস্যাটি দূর করুন ও কিডনি ফাংশন নবায়ন করতে পারেন. তাই আপনি যদি উচ্চ পর্যায়ের creatine reoccur চিন্তা করবেন না. এবং ইমিউনোথেরাপি আপনার কিডনি অনাক্রম্য কমপ্লেক্স পরিষ্কার এবং আপনার ইমিউনোথেরাপি বিশৃঙ্খলা নিয়ন্ত্রণ করতে পারেন. এটা বহু বছর ধরে দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে যারা রোগীদের জন্য বিশেষ কিডনি রোগ, চিকিত্সা খুব ভাল প্রভাব আছে তাই, ইমিউনোথেরাপি সুস্পষ্ট প্রভাব আছে. ইমিউনোথেরাপি অন্যান্য সুবিধার মধ্যে কম খরচে এবং ব্যথা ছাড়া এবং কোন পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে.

আপনি দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য এই সর্বশেষ চিকিত্সা 2012 সালে আগ্রহী হন, তাহলে আপনি ইমিউনোথেরাপি সম্পর্কে আরও তথ্য পেতে লাইনে বিশেষজ্ঞদের পরামর্শ স্বাগত জানাই. আপনি এখন উচ্চ পর্যায়ের creatine এবং উচ্চ রক্তচাপ দ্বারা ক্লিষ্ট হয়, আপনার আরো এনকোয়ারী স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor