2015年6月2日星期二

লুপাস নেফ্রাইটিস জন্য পারম্পরিক চিকিত্সা

লুপাস রোগীদের জন্য, চিকিত্সা ভিন্ন পৃথক শরীরের অবস্থা এবং অসুস্থতা শর্ত অনুযায়ী ভিন্ন. যাইহোক, সেটা ব্যাপার নেওয়া হয় চিকিত্সা কি ধরনের, লক্ষ্য লুপাস ফ্যাক্টর নিষ্ক্রিয় এবং এই রোগ দ্বারা আনা ব্যথা উপশম হয় যে একই. লুপাস নেফ্রাইটিস জন্য চিকিত্সা রোগীর ক্লিনিকাল উপসর্গ, লাইব্রেরি ফলাফল এবং রেনাল বায়োপসি ফলাফল উপর ভিত্তি করে করা উচিত. প্রথাগতভাবে, নিম্নলিখিত পদ্ধতি সাধারণত ক্লিনিকাল চিকিত্সার সময় গৃহীত হয়.
হালকা SLE সঙ্গে কিন্তু immunoserology অস্বাভাবিকতা রোগীদের জন্য, NSAID মেডিসিন তাদের প্রস্রাব পরীক্ষার ফলাফল স্বাভাবিক এবং glomeruli স্বাভাবিক বা শুধুমাত্র বায়োপসি ফলাফল অধীনে সামান্য ক্ষতি আছে ক্লিনিকাল উপসর্গ উপশম গ্রহণ করা যেতে পারে. এই ক্ষেত্রে, glucocorticoid বা সাইটোটক্সিক এজেন্ট সাধারণত ব্যবহার করা হয় না, কিন্তু অসুস্থতা শর্তে নিয়মিত এবং বন্ধ পর্যবেক্ষণ প্রয়োজন. প্রস্রাব পরীক্ষার ফলাফল স্বাভাবিক নয়, এবং glomeruli ফোকাল segmental ঝিল্লি বিস্তার হিসেবে segmental কলাবিনষ্টি এবং ক্রিসেন্ট গ্রহণ করা যেতে পারে ছোট বা মধ্যম ডোজ রেনাল বায়োপসি, glucocorticoid দ্বারা পাওয়া যেতে পারে এবং যদি সাইটোটক্সিক এজেন্ট এছাড়াও যুক্তিযুক্তভাবে গ্রহণ করা যেতে পারে.
তীব্র নেফ্রাইটিস সিন্ড্রোম বা প্রগতিশীল নেফ্রাইটিস সিন্ড্রোম, স্ট্যান্ডার্ড হরমোন চিকিত্সার পাশাপাশি proliferative glomerulonephritis বা crescentic glomerulonephritis প্রচারক যদি CTX বা Methylprednisolone কিডনি ফাংশন প্রগতিশীল পতন সহগামী, গ্রহণ করা উচিত দ্বারা অনুষঙ্গী গুরুতর SLE রোগীদের জন্য পাওয়া যাবে. উপরে পদ্ধতি যাতে কার্যকর না হয়, তাহলে plasmapheresis বিবেচনা করা উচিত. তীব্র রেনাল ব্যর্থতা বা শুনতে ব্যর্থতা ঘটতে পারে রোগীদের তাদের জীবন বাঁচাতে জন্য, ডায়ালিসিস প্রয়োজন.

Immunoadsorption কার্যকরভাবে সম্পর্কিত উপসর্গ উপশম করতে পারেন যা লুপাস নেফ্রাইটিস রোগীদের জন্য একটি ভাল পদ্ধতি. বিভিন্ন পৃথক শরীরের অবস্থা এবং অসুস্থতা শর্ত অনুযায়ী, চিকিত্সা একটি আপেক্ষিক ভাল প্রভাব পেতে পারেন নিশ্চিত প্রতিটি রোগীর করার জন্য একে অপরের থেকে আলাদা হতে হবে. আপনি লুপাস নেফ্রাইটিস তকলিফ হয় এবং আপনি কার্যকরভাবে চিকিত্সা করতে চান তাহলে, আপনি আমাকে আপনার মেডিক্যাল রিপোর্ট পাঠাতে বা অনলাইন আমাদের সাথে পরামর্শ করতে পারেন. আমাদের ডাক্তার এবং বিশেষজ্ঞদের আপনার ব্যক্তিগত শরীরের অবস্থার উপর ভিত্তি করে তাদের পরামর্শ প্রদান করবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor