2015年6月9日星期二

কিডনি ব্যর্থতা মধ্যে Creatinine শ্রেনী 4.4

নইলে স্তর 4.4 mg / dL যা এছাড়াও creatinine 389 umol / এল হিসাবে বর্ণনা করা যায়. বিনিময় হার 88,4 হয়. চীন, ডাক্তাররা বেশির ভাগ সময়ে মধ্যে umol / এল আরো মনোযোগ দিতে এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর 'সিরাম creatinine হিসাবে উচ্চ 707 হিসাবে umol / এল রি যখন, রোগীদের উন্নত মধ্যে হয়ে গেছে রোগীদের জন্য ডায়ালাইসিস গ্রহণ শুরু যে একটি সাধারণ দৃশ্য আছে কিডনি ব্যর্থতা দ্বিতীয় পর্যায়ে. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর 'সিরাম creatinine হিসাবে উচ্চ 450 হিসাবে umol / এল রি যখন অন্যান্য অনেক দেশে, তারা শরীরের সঞ্চিত এই সময়ে, আছে অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা জন্য ডায়ালিসিস নিতে শুরু.
উপরে থেকে, আমরা creatinine স্তর 4.4 mg / dL যা রোগীদের ডায়ালিসিস নিতে need'to যে একটি উপসংহার পেতে পারেন. তারা কি ব্যবস্থা গ্রহণ করতে পারেন? আমরা পূর্বেই উল্লেখ করা হয়েছে, সবচেয়ে কিডনি রোগ মানব দেহের ইমিউন ইমিউনোথেরাপি বিশৃঙ্খলা দ্বারা সৃষ্ট. যেমন রোগের জন্য, আমরা প্রধানত তাই মাইক্রো-চীনা মেডিসিন, ইমিউনোথেরাপি, এবং অন্তর্ভুক্ত প্রধান বিস্তারিত থেরাপি যা আমাদের হাসপাতালে ইমিউন থেরাপি ব্যবহার. বৈজ্ঞানিক নির্ণয়ের, ইমিউন নিষেধ, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয়, ইমিউন সুরক্ষা এবং ইমিউন ক্লিয়ারেন্স: Detailedly ভাষী, ইমিউন থেরাপি ছয় ধাপ ভাগে ভাগ করা যায়.
অনেক অন্যান্য পশ্চিমা দেশে ইমিউন থেরাপি সাথে তুলনা করা, ইমিউন থেরাপি নিম্নলিখিত সুফল রয়েছে:
প্রথমত, মাইক্রো-চীনা মেডিসিন রক্তসংবহন, বিশেষ করে মাইক্রো-রক্তসংবহন উন্নত সেইসাথে পশ্চিম ওষুধ অর্জন করা কঠিন, যা Stasis এবং রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা, দ্রবীভুত একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে.
দ্বিতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন চতুর্থ ধাপে কার্যকর করতে পারেন: ইমিউন সমন্বয়. কিডনি মহান ক্ষতি করতে পারবে না অন্য আউট যা কারামুক্ত বা করা উচিত, যা কিডনি অনেক ইমিউন কমপ্লেক্স, আছে. পশ্চিমী ঔষধ এটা দূরে মুছে ফেলতে পারেন যা কোন নির্দিষ্ট ঔষধ আছে. কিন্তু মাইক্রো-চীনা মেডিসিন ভাল এটা করতে পারেন.
তৃতীয়ত, পঞ্চম ধাপে, পেটেন্ট আরও ক্ষতিগ্রস্ত হচ্ছে থেকে সুস্থ এবং ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ প্রতিরোধ সাহায্য করতে পারেন যা ইমিউনোথেরাপি ইনজেকশন, পাবেন. উপরন্তু, ইনজেকশন হল বিনামূল্যে.

তাই creatinine স্তর 4.4 আছে যারা রোগীদের আমাদের হাসপাতালে এই থেরাপি বিবেচনা করতে পারেন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউন থেরাপি সম্পর্কে আরও তথ্যের জন্য, লাইনে আমাদের পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor