2015年6月16日星期二

পর্যায় 3 কিডনি রোগ সাধারণ লক্ষণ

কিডনি রোগ কিডনি ক্ষতি তাদের ফাংশন inhibits ঘটে যখন একটি প্রগতিশীল অবস্থা. শরীর থেকে বর্জ্য ফিল্টারিং জন্য দায়ী কিডনি, আচমকা কাজ বন্ধ কিন্তু ধীরে ধীরে সময়ের সাথে ফাংশন হারাবেন না. Glomerular পরিস্রাবণ হার (GFR) উপর ভিত্তি করে কিডনি রোগের পাঁচটি স্তর, বয়স, জাতি, লিঙ্গ এবং সিরাম creatinine স্তর দ্বারা নির্ধারিত কিডনি ফাংশন একটি পরিমাপ আছে. GFR প্রতি মিনিটে 30 থেকে 59 mililiters যখন পর্যায় 3, কিডনি ফাংশন একটি মধ্যপন্থী ক্ষতি ঘটে.
পর্যায় 3 কিডনি রোগের উপসর্গ ফলো হিসাবে:
1. সিরাম creatinine. সিরাম creatinine বেশী হতে হবে.
2. গ্লানি বা ক্লান্তি
3. ফোলাভাব বা হাত বা পায়ের এবং ankles মধ্যে ফোলা, কিন্তু ফোলাভাব প্রায়ই প্রথম চোখের চারপাশে দেখা হবে.
4. পিছনে ব্যথা. কখনও কখনও এই পার্শ্বদেশ ব্যথা, বা কোমর ব্যথা হিসেবে অভিহিত করা হয় - সাধারণত এক দিকে বা অন্য কোথাও পিছনে মধ্য টু নিচের অংশ একটা ভোঁতা ব্যাথা মতোই বিচার করতাম.
5. ধারণক্ষমতা. ক্ষুধা বা প্যাটার্ন খাওয়া পরিবর্তন. খাদ্যে "মজার" চাকন শুরু হতে পারে.
6. প্রস্রাব. মূত্রত্যাগ পরিবর্তন. প্রস্রাব আসলে বরং অস্বাভাবিক চেয়ে, এই সময়ে অত্যন্ত স্পষ্ট চেহারা হতে পারে. সামান্য আসলে আপনার কিডনি সেটিকে ফিল্টার করা হচ্ছে কারণ হল. পূর্বে উচ্চ proteinuria এবং / অথবা hematuria আসলে উন্নত হতে পারে.
7. রক্তের চাপ. উচ্চ রক্তচাপ (এছাড়াও উচ্চ রক্তচাপ হিসাবে উল্লেখ করা হয়েছে)
8. হজম. দরিদ্র হজম ক্ষমতা.

3 পর্যায়ে কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য সর্বশেষ চিকিত্সা 3 পর্যায়ে কিডনি রোগ চিকিত্সায় খুব ভাল প্রভাব আছে যা ইমিউনোথেরাপি হয়. আমাদের হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি সম্পর্কে আরও তথ্য, লাইনে বিশেষজ্ঞদের থেকে পেতে দয়া করে. সকল চার্জ বিনামূল্যে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor