2015年6月11日星期四

মুখে ধাতব স্বাদ ডায়াবেটিস মেলিটাস অবস্থায় স্ত্রীগমন থেকে বিরত ভোগে যা

ধাতব স্বাদ ডায়াবেটিস মেলিটাস নারী একটি খুব সাধারণ উপসর্গ. অনেক নারী রোগীদের এটা ভোগা যদিও, মাত্র কয়েক রোগীদের ধাতব স্বাদ কি পরিষ্কারভাবে জানে, কারণ, ধাতব স্বাদ এবং এটি সম্পর্কে অন্যান্য তথ্য উপসর্গ.
একটি ধাতব স্বাদ আপনার মুখের মধ্যে স্বাদ একটি বিকৃত অর্থে. মুখের মধ্যে একটি, ধাতব তিক্ত বা নোংরা স্বাদ এছাড়াও dysgeusia হিসেবে অভিহিত করা হয়. স্বাদ একটি অভাব বা পরিবর্তন স্বাভাবিক স্বাদ প্রক্রিয়া হস্তক্ষেপ করে কিছু কারণে হতে পারে. স্বাদ এবং আপনি বোঝা স্বাদে আপনি খেয়ে কি পদার্থ মস্তিষ্কের বলতে যা আপনার স্বাদ কুঁড়ি, এ গন্ধ এবং সংজ্ঞাবহ নিউরোন অর্থে সংমিশ্রণ ফলাফল (মিষ্টি নিমকি, ঝাল, এবং তিক্ত).
স্বাদ আপনার অনুভূতি ক্ষতিসাধন করতে পারে যে সাধারণ অবস্থার কারণে এলার্জি বা সাধারণ ঠান্ডা একটি নাক, একটি গর্ত সংক্রমণ, এবং নির্দিষ্ট ঔষধ অন্তর্ভুক্ত. গর্ভাবস্থায় একটি ধাতব স্বাদ পাশাপাশি একটি মোটামুটি সাধারণ অভিযোগ.
নিঃশ্বাসে দুর্গন্ধ, কারণে মুখের নার্ভ কর্মহীনতার, শুকনো মুখ, অত্যধিক মুখলালাস্রাবের, ফ্লু মতো উপসর্গ (ক্লান্তি, জ্বর, গলা ব্যথা, মাথা ব্যাথা, কাশি, aches এবং যন্ত্রনা মুখের আন্দোলনে মাড়ি, পরিবর্তন রক্তপাত: ধাতব স্বাদ কিছু উপসর্গ হিসাবে অনুসরণ হয় ), ক্ষুধা, গন্ধ খারাপ অর্থে, নাক, ফোলা বা পুড়া টন্সিল ক্ষতি, বমি
একটি জীবন আশঙ্কার শর্ত ইঙ্গিত হতে পারে যে গুরুতর লক্ষণ
কিছু ক্ষেত্রে, একটি ধাতব স্বাদ অবিলম্বে জরুরী সেটিং মূল্যায়ন করা উচিত যে একটি গুরুতর বা জীবন আশঙ্কার শর্ত নির্দেশ করতে পারি. যেমন, পর্যন্ত ঘটাতে শ্বাস না শ্বাস, বা বিষম পরিশ্রম চেতনা পরিবর্তন, সতর্কতা, বা বিভ্রান্তির, গলাধ: করণ করা অক্ষমতা, উচ্চ জ্বর, পক্ষাঘাত বা এই ধরনের শ্বাসকষ্ট, অসুবিধা শ্বাস হিসাবে, মুখের drooping, শ্বাস প্রশ্বাসের বা শ্বাস-প্রশ্বাসের সমস্যা, যেমন , slurred বক্তৃতা, মুখ, ঠোঁট বা জিহ্বা হঠাত্ ফুলে. রোগীদের উপরে উল্লিখিত উপসর্গ সম্বন্ধে অনেক মনোযোগ দিতে হবে.

সব সব, নারী ডায়াবেটিস মেলিটাস রোগীদের আপনি তাদের থামাতে কার্যকর চিকিৎসার জন্য জিজ্ঞাসা প্রয়োজন, ধাতব স্বাদ একটি সাধারণ কিন্তু গুরুতর শর্ত ভোগা. যেমন ডায়াবেটিস জন্য সবচেয়ে উন্নত চিকিত্সা এবং এটি মানুষ বহু বছর ধরে ডায়াবেটিস ভোগা জন্য নতুন আশার এনেছে যা ইমিউনোথেরাপি থেরাপি হিসাবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor