2015年6月6日星期六

নইলে 900, আমি ডায়ালিসিস অস্বীকার করতে পারেন

আমি অস্ট্রেলিয়া থেকে অ্যান্ড্রু নই. দুই বছর আগে, আমি লুপাস কিডনি রোগ ধরা পড়েছিল. বর্তমানে আমার সিরাম creatinine 900 umol / এল হয়. আমার স্থানীয় ল্যাব এর সূচক অনুযায়ী, আমি যতদিন আমার creatinine 440 umol / এল হিসাবে হিসাবে উচ্চ বৃদ্ধি পাওয়ার ফলে ডায়ালিসিস নিতে হবে. কিন্তু আমার ডাক্তার ডায়ালিসিস পর হারিয়ে যাবে পানি শক হয়ে উঠতে পারে যা কম 70/50, আমি আমার রক্তচাপ জন্য ডায়ালিসিস না আমাকে বলেছে যে. আমি ডায়ালিসিস নিতে চান না. আমি অন্য বিকল্প পছন্দ হতে পারে?
স্যার, চিন্তা করবেন না. আমরা আপনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে অন্যান্য বিকল্প থেরাপি খুঁজে বের করতে সাহায্য করতে পারেন. আপনার নির্দিষ্ট শর্ত এবং আপনার চাহিদা, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং রক্তরস বিনিময় অনুযায়ী আপনার জন্য অধিক উপযুক্ত.
প্রথমত, লুপাস কিডনি রোগ ইমিউন বিশৃঙ্খলা সৃষ্টি হয়, যা অটোইমিউন রোগ, এক ধরনের. ইমিউন বিশৃঙ্খলা শরীর থেকে বের বরখাস্ত করা এবং রক্তে অস্তিত্ব না ইমিউন জটিল বাড়ে. যখন তারা আমানত রেনাল Glomerular কৈশিক এপিথেলিয়াল কোষের সম্মুখের, তারা থামাতে পারে না যা ইমিউন প্রতিক্রিয়া, এইভাবে ক্ষতিকর কিডনি এবং উপসর্গের একটি সিরিজ নেতৃস্থানীয় একটি সিরিজ হতে হবে. রক্তরস বিনিময় আমাদের ইমিউন জটিল পালনে সাহায্য করতে পারেন. প্রতিটি সময়, 200ml রক্তরস মলিন চেহারা যা অনেক বর্জ্য, যা পরে, রোগীদের স্বাচ্ছন্দ্য বোধ করবে পালনের, বিনিময় করা হবে. সাধারণত, আপনার অবস্থার জন্য, আপনি রক্তরস বিনিময় 3 বার প্রয়োজন.
দ্বিতীয়ত, আপনি, বিষক্রিয়াগত মাথাব্যথা পরিষ্কার রক্ত ​​Stasis দ্রবীভূত, এইভাবে ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত এবং রেনাল গঠন পুনর্নির্মাণ এবং রেনাল পুনরুজ্জীবিত, মাইক্রো-রক্তসংবহন সহ রক্তসংবহন উন্নত করতে পারেন, যা প্রতিদিন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আছে প্রস্তাব করা হয় ফাংশন. উপরন্তু, মাইক্রো-চীনা মেডিসিন আজ এছাড়াও, ইমিউন ক্ষমতা বৃদ্ধি এইভাবে মৌলিকভাবে লুপাস কিডনি ডিজিজ পারেন. সাধারণত, আপনি মাইক্রো-চীনা মেডিসিন 3 বার প্রতিদিন আবেদন করতে হবে, এবং প্রতিটি সময় 45 মিনিট স্থায়ী হয়.
যদি আপনি চান উপরন্তু, আপনি কি শুভস্য পুনরুদ্ধার সাহায্য করতে পারেন যা ভেষজ স্নান, যোগ করতে পারেন. ভেষজ স্নান প্রক্রিয়া উষ্ণ বসন্ত অনুরূপ. লুপাস কিডনী রোগীদের তারপর তারা erbal মেডিসিন স্নান উচ্চ তাপমাত্রার কারণে ঘাম হবে, ভেষজ ঔষধ স্নান হয়. এই ক্ষেত্রে, শরীরের বিষক্রিয়াগত মাথাব্যথা ঝরানো হবে এবং ভেষজ ঔষধ স্নান পুষ্টি চামড়া মাধ্যমে ঢোকা হবে.

উপরে থেকে, আমরা সিরাম creatinine 900 যদিও, আমরা উদাহরণ ডায়ালিসিস অস্বীকার করতে পারেন যে জানতে পারেন. আপনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে থেরাপিতে আরো আগ্রহী, আমাদের আরও পরামর্শ বা বিষদভাবে আপনার অবস্থা বর্ণনা করতে একটি বার্তা করে যান. আমরা পরিবেশন আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor