2015年6月8日星期一

কেন আমার Creatinine স্তর উচ্চ

নইলে পেশী বিপাক পণ্য, এবং এটা প্রস্রাব সঙ্গে বরাবর কিডনি দ্বারা রক্ত ​​থেকে মুছে ফেলা হবে. কিন্তু কেন বেশ কিছু রোগীর এখনও উচ্চ creatinine মাত্রা আছে?
সুস্থ ব্যক্তির জন্য, রক্তে creatinine স্তর স্বাভাবিক পরিসীমা 1.5mg / dL বা 60-120 umol / এল (এই মান বিভিন্ন বিচার্য বিষয় বৈচিত্রময় সামান্য হতে পারে) 0.6 হয়.
উচ্চ creatinine স্তরের কারণে, এটা প্রায়ই যেমন খাদ্য, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, এবং অনেক অন্যান্য কারণের হিসাবে বৈচিত্র্যের, অনেক আলোচনা করা হয়েছে.
এই সময়ে, কি রোগীদের করা উচিত যান এবং পুঙ্খানুপুঙ্খ পরিদর্শন একটি সিরিজ নিতে হয়. পরীক্ষার মাধ্যমে, রোগী এবং ডাক্তার একটি স্পষ্ট বোঝা উচ্চ creatinine মাত্রা জন্য অন্তর্নিহিত কারণ থাকবে. কারণ উপর ভিত্তি করে, ডাক্তার আপনার জন্য অনুযায়ী চিকিত্সা পরিকল্পনা গ্রহণ করতে পারি.
আমি আগেই বলেছি হিসাবে, উঁচু creatinine স্তর কিডনি ক্ষতি জন্য একটি সম্ভাব্য সূচক, কিন্তু এটা হয়তো সত্য নয়. উচ্চ creatinine মাত্রা যেমন হাইপারথাইরয়েডিজমের, acromegalia, অন্যান্য রোগ সৃষ্টি করতে পারে
উঁচু creatinine সত্যিই কিডনি ক্ষতির দ্বারা সৃষ্ট হয়, তাহলে এই অবস্থা কিছুটা গুরুতর হয়ে. কেন আমি বলতে? Creatinine কিডনি ক্ষতির অবস্থার প্রতিফলিত হতে পারে, যদিও, যাইহোক, এটা যে কাজ করছেন একটি সংবেদনশীল সংকেত নয় এ কারণে যে,. GFR সাধারন GFR মাত্রা এক তৃতীয়াংশ হ্রাস পেয়েছে যখন, creatinine তারপর শুধু রুঢ়ভাবে আরোহণ শুরু.
উচ্চ creatinine স্তর সত্যিই ক্ষতিগ্রস্ত কিডনি দ্বারা প্রবর্তিত হয় সুতরাং, যদি এটা প্রায়ই আপনার কিডনি খারাপভাবে আহত হয়েছে ইঙ্গিত. তাই এই রোগীদের যত তাড়াতাড়ি সম্ভব প্রয়োজনীয় পরিদর্শন নিতে হবে.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের আপনি আপনার শরীরের সঠিক অবস্থা সম্পর্কে একটি পুঙ্খানুপুঙ্খ এবং পরিষ্কার বুঝতে হবে যে গ্যারান্টী বা নিশ্চয়তা দিচ্ছে, যা উন্নত পরিদর্শন উপকরণ, প্রবর্তিত হয়েছে. আপনি যদি আগ্রহী হন? যদি আপনি না আমাদের সাথে যোগাযোগ করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor