2015年6月18日星期四

মূত্রে এ্যালবুমিনের স্তর কমাতে কিভাবে

এ্যালবুমিনের রক্তে সবচেয়ে প্রচুর প্রোটিন. তবে, উচ্চ পর্যায়ের সঙ্গে এলবুমিন একটি স্বাভাবিক স্তরে কমাতে প্রয়োজন. এই নিবন্ধটি এই সমস্যা নিয়ে আলোচনা হবে.
এ্যালবুমিনের কারণ
মূলত এলবুমিন, প্রস্রাবের মধ্যে উপস্থিত করা উচিত নয় পরিবর্তে, এটা রক্তে হওয়া উচিত এবং এটা পুরো রক্তরস প্রোটিন প্রায় 40 থেকে 60 শতাংশ অ্যাকাউন্ট. কিডনি সঠিকভাবে কাজ করতে ব্যর্থ হয়, এলবুমিন glomeruli মাধ্যমে পাস এবং প্রস্রাবের মধ্যে ফুটা করা হতে পারে. তাই উচ্চ এলবুমিন স্তর ক্ষতিগ্রস্ত কিডনি একটি সূচক.
উচ্চ এ্যালবুমিনের জন্য চিকিত্সা
কিডনি ক্ষতিগ্রস্ত হয়, প্রস্রাব এলবুমিন মাত্রা উচ্চ হবে. তারপর কিভাবে প্রস্রাব উচ্চ এলবুমিন স্তর আচরণ? আপনি অন্তর্নিহিত কারণ দুঃশ্চিন্তা এবং অবশ্যই তাদেরকে কষ্ট দিয়ে সংকটাপন্ন খুব উপকারী এবং কার্যকর হতে পারে. রোগীদের ডায়াবেটিস বা উচ্চ রক্তচাপ থেকে সহন হয়, আপনার রক্তে শর্করার মাত্রা বা নিয়ন্ত্রণে আপনার রক্তচাপ রাখা.
এছাড়া, ডাক্তার শরীর থেকে বের অত্যধিক তরল পরিত্রাণ পেতে যাতে নির্দিষ্ট ডিউরেটিকস নির্ধারণ করিতে পারিবে, এবং এছাড়াও রোগীদের কিডনি ফাংশন রক্ষা angiotensinb-রূপান্তর এনজাইম (ACE) ইনহিবিটর্স বা এনজিওটেসটিন রিসিপটর ব্লকার (ARB) প্রয়োজন হতে পারে.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy Urine.Micro-চীনা মেডিসিন Osmotherapy Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ভর্তি করা হয় এ এ্যালবুমিনের শ্রেনী বিবেচনা করতে পারেন.

মূত্রে এলবুমিন মাত্রা Monitoring 'র প্রথম নির্ণয় ও চিকিত্সার জন্য সহায়ক. জীবনশৈলী পরিবর্তনের সঙ্গে মিলিত একটি সময়োপযোগী নির্ণয় ও কার্যকর চিকিত্সা মূত্রে এলবুমিন স্তর কমাতে সাহায্য করতে পারেন. এখানে আমি মূত্রে এলবুমিন স্তর চিকিত্সার জন্য কার্যকর হিসেবে ক্ষতিগ্রস্ত কিডনি ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন যা ইমিউনোথেরাপি, সুপারিশ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor