2015年6月27日星期六

কিডনি কেয়ার গুরুত্বপূর্ণ নিয়মিত প্রস্রাব চেকআপের

নিয়মিত প্রস্রাব checku বা Urinalysis (বা, প্রস্রাবের পরীক্ষাগার পরীক্ষা) কোন ব্যক্তি একটি কিডনি রোগ আছে খুঁজে বের করতে যদি সহজ এবং প্রসঙ্গ উপায়.
"কিডনি রোগের প্রাথমিক স্তরে নির্ণয় গুরুতর হতে পারে," ডঃ Hazel Yadao ওরো, কিডনি রোগ বিশেষজ্ঞ বলেন. কিডনি এমনকি কিছু কিডনি ইউনিট ক্ষতিগ্রস্ত হয় যে, অন্যদের এইভাবে ক্রমবর্ধমান creatinine বাঁধন, যেমন পরিস্রাবণ আরো কাজ করতে পারেন, যার মানে ক্ষতিপূরণ ক্ষমতা থাকবে. তবে, কিডনি ক্ষতি সত্যিই সঞ্চালিত হয়েছে. ক্ষতি প্রায় অর্ধেক শুধু যখন, সিরাম creatinine স্তর (উচ্চ Creatinine স্তর সম্পর্কে আরো) সংখ্যার বৃদ্ধি হবে. বেশ কিছু রোগীর একজন ডাক্তার দেখাতে আসে তাই কিছু বার, ডাক্তার তিনি কিডনি রোগের শেষ পর্যায়ে মধ্যে আছে যে তাকে বলে. নইলে বিল আছে ঝিল্লি জন্য শরীর নালা রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লির আউট কারামুক্ত করা উচিত, যা পেশী, থেকে একটি বিপাক অকেজো. কিডনি ক্ষতিগ্রস্ত হয় যাইহোক, যখন, ঝিল্লি এছাড়াও সংকীর্ণ তাই creatinine শরীরের মধ্যে স্তূপাকার করা হবে pore যা বাড়ে, ক্ষতি হবে.
কিডনি রোগ মৃত্যু ও ফিলিপাইনে অসুস্হতা চতুর্থ প্রধান কারণ 10 নেতৃস্থানীয় কারণ. ঝুঁকি রয়েছে অধিকাংশ যেমন পলিসিস্টিক কিডনি রোগ, বংশগত রোগ হিসাবে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস বা কিডনি রোগের পারিবারিক ইতিহাস ব্যক্তিদের হয়. কিডনি রক্ত ​​পরিষ্কার এবং কিডনি রোগ urinalysis মাধ্যমে সনাক্ত করা যাবে রাখা যে দুই অত্যাবশ্যক অঙ্গ.
কিভাবে তাড়াতাড়ি কিডনি রোগ সনাক্ত করতে?
কিভাবে পরীক্ষা?
"একজন ব্যক্তির ডায়াবেটিক বা হাইপারটেনসিভ হয়, তাহলে সে তাদের রক্তে শর্করার নজর দেওয়া থাকা উচিত এবং এটি রক্ত ​​creatinine মাত্রা চেক করতে গুরুত্বপূর্ণ," ওরো বলেন. উদাহরণস্বরূপ, কিডনি ক্ষতি হয় যখন, মূত্রে, মূত্রে প্রোটিন, লোহিত কণিকা সেখানে উপস্থিত হতে পারে.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা পরীক্ষা তাড়াতাড়ি কিডনি ক্ষতি সাহায্য করতে পারেন যা রক্ত ​​পরীক্ষা এবং প্রস্রাব পরীক্ষা, উভয় একটি Immunotherapyatic পরীক্ষার. Urinalysis সাধারণত তাই প্রোটিন, চিনি, লোহিত কণিকা, রক্তের শ্বেতকণিকা, বিলিরুবিন, ইউরোবিলিনোজেন, pH এর মান অনুপাত, নাইট্রাইটপদার্থ, এবং সম্পর্কে পরীক্ষা রয়েছে. এই পরীক্ষাগুলো তাই মূত্রনালীর ক্ষত, ডায়াবেটিস আছে কিনা আমাদের সনাক্ত করতে সহায়তা, এবং করতে পারেন. পরামর্শ স্বাগতম.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor