2015年6月30日星期二

ক্রনিক Glomerular নেফ্রাইটিস লক্ষণ

Glomerular নেফ্রাইটিস আপনার কিডনি Glomerular ক্ষুদ্র ফিল্টার প্রদাহ. এটা রক্ত ​​থেকে ফিল্টার বর্জ্য এবং তরল সাহায্য যা আপনার কিডনি মধ্যে Glomerular ক্ষতি দ্বারা সৃষ্ট. Glomerular আপনার রক্ত ​​থেকে বাড়তি তরল, ইলেক্ট্রোলাইট এবং বর্জ্য অপসারণ এবং আপনার প্রস্রাব সেগুলি পাস. বিভিন্ন রোগ দ্বারা সৃষ্ট প্রাথমিক Glomerular রোগের গ্রুপ আছে. বিভিন্ন ডিগ্রী স্পষ্ট বিভিন্ন ক্লিনিকাল লক্ষণ ও প্রক্রিয়া. ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে বেশীর ভাগ ক্ষেত্রেই রোগীরা প্রাথমিক পর্যায়ে খুব সুস্পষ্ট লক্ষণ দেখা যায় না. নিম্নরূপ সাধারণ লক্ষণগুলো দেখা দিতে পারে:
1. উচ্চ রক্তচাপ
ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে বেশীর ভাগ ক্ষেত্রেই রোগীরা আজ না হোক কাল উচ্চ রক্তচাপ বিকাশ. উচ্চ রক্তচাপ বেশ কিছু রোগীর মধ্যে দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস প্রথম প্রকাশ হতে পারে. মাথা ব্যাথা, অনিদ্রা, মেমরির বেশ কিছু রোগীর মধ্যে ঘটতে পারে অস্বীকার. রক্তের চাপ নিরবচ্ছিন্নভাবে বৃদ্ধি করা সম্ভব.
2. ফেনিল প্রস্রাব
প্রায় দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস সঙ্গে সব রোগীদের অস্বাভাবিক মূত্র বিশ্লেষণ আছে. মূত্রে প্রোটিন সম্পর্কে 1-3g / ঘ. এছাড়াও 3.5G চেয়ে আরো ভালো প্রোটিন বড় পরিমাণ আছে যারা ক্রনিক Glomerular নেফ্রাইটিস রোগীদের আছে / মাঝে মাঝে, চিনি রক্ত ​​ঘটতে পারে চাই.
3. চিতান
প্রায় সব রোগীদের বিভিন্ন ডিগ্রীর চিতান থেকে ক্ষতিগ্রস্ত হবে. অল্প চিতান বিস্ময় প্রকাশ, এবং মুখ বা গোড়ালি হয়. পুরো শরীর হতে পারে চিতান বিভক্ত. এটা আপনার কিডনি ক্ষতিগ্রস্ত একটি সুস্পষ্ট লক্ষণ হয়.
4. রক্তাল্পতা
দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস এর প্রাথমিক পর্যায়ে, সামান্য রক্তাল্পতা ঘটেছে হতে পারে. শেষ পর্যায়ে, গুরুতর রক্তাল্পতা কমে hemopoietin যার ফলে গুরুতর কিডনি ক্ষতি কারণে ঘটতে পারে. আপনার কিডনি ক্ষতি মহান গুরুতর এবং আপনি যত তাড়াতাড়ি সম্ভব কিছু ব্যবস্থা গ্রহণ করা উচিত হবে.

বিভিন্ন রোগীদের বিভিন্ন লক্ষণ দেখা যায় ঘটতে পারে জন্য উপরে উল্লিখিত না. এটা স্বাস্থ্যের আপনার নির্দিষ্ট রাষ্ট্র উপর নির্ভর করে. কোন প্রশ্ন আপনি যদি, যত তাড়াতাড়ি সম্ভব আমাদের সাথে সংযুক্ত করুন. আপনার আলোচনা আন্তরিকভাবে স্বাগত জানানো হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor