2015年6月9日星期二

200 কি Creatinine কিডনি রোগ মানে

তাদের অবস্থা গুরুতর কিনা জিজ্ঞাসা এবং কিভাবে হয় over200 creatinine সঙ্গে বেশ কিছু রোগীর এই পরিস্থিতি মোকাবেলা করতে. এই সমস্যা মতে, আমি ব্যাখ্যা দিতে চান.
সুস্থ অবস্থায় গড় মানুষের জন্য, সিরাম creatinine জন্য তাদের স্বাভাবিক মান / এল 120umol 40 মধ্যে, তাই আমরা 200 Creatinine পারেন বা উচ্চ স্তরের সত্যিই স্বাভাবিক মাত্রা ছাড়িয়ে গেছে.
এখানে আমি creatinine মাত্রা অনুযায়ী বিভক্ত চার পর্যায়ে উল্লেখ করতে চান.
● স্বাভাবিক রেনাল ফাংশন: Cr40-120umol / এল
রেনাল অপ্রতুলতা এর ● পূরক পর্যায়: Cr133-177umol / এল
রেনাল অপ্রতুলতা এর ● discompensation পর্যায়: Cr177-442umol / এল
● রেনাল ব্যর্থতা পর্যায়ে 442-707umol / এল
আমরা যে কিডনি ক্ষতিগ্রস্ত হয়েছে বা একটি কিডনি রোগ আগে থেকেই আছে মানে, শুধু রেনাল অপর্যাপ্ততার discompensatory পর্যায়ে পর্যায়ে রয়েছে 200 এর যে creatinine স্তর দেখতে বা করতে পারি?
এটি সাধারণত নির্ভর করে. নইলে 200 বা তার বেশি একেবারে কিডনি ক্ষতিগ্রস্ত হয় মানে এই নয় বা একটি কিডনি রোগ আছে. সাধারণত elevating creatinine মাত্রা কারণে প্রচুর দ্বারা সৃষ্ট, নীচে দেখুন:
রোগীদের গরম, ঘাম, বা পানীয় জল কমে, মূত্রত্যাগ অনেক পরিমাণ, অথবা রেনাল রক্ত ​​ভলিউম কমে যায় যেমন ঘটনাটি থাকে, creatinine স্তর বৃদ্ধি করতে পারে.
মানুষ জীবনে যদি সতর্ক না থাকি এবং সেখানে ক্লান্তি, খারাপ বাকি প্রদর্শিত, বা জীবন বিবরণ মনোযোগ দেওয়া না হলে দ্বিতীয়, তারপর creatinine এছাড়াও চড়ান পারে.
ব্যক্তির রক্তচাপ সুনিয়ন্ত্রিত না হলে তৃতীয়, বা প্রচুর proteinuria দীর্ঘমেয়াদী অস্তিত্ব আছে ,. এই ক্ষেত্রে, সিরাম creatinine এছাড়াও উত্তোলন করতে পারে.

তাই, রোগীদের যেমন 200 বা আরো হিসাবে একটি উচ্চ creatinine স্তর আছে, তারা যেতে হবে এবং নির্দিষ্ট বাস্তব কারণ করতে যাতে হাসপাতালে বাস্তব কারণে পরীক্ষা. কিন্তু সাধারণত, creatinine স্তর ক্রমাগত বৃদ্ধি সাধারণত যাতে প্রয়োজনীয় checkups এবং সময়মত চিকিত্সা অনেক মনোযোগ দেওয়া উচিত রেনাল ফাংশন পতন সেইসাথে একটি সম্ভাব্য কিডনি রোগ, মানে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor