2015年6月5日星期五

উচ্চ সেরাম Creatinine হতে যা উপাদানগুলোও

নইলে, কিডনি রোগে আক্রান্ত রোগীর জানি, GFR হিসাবে কিছুটা কিডনি ফাংশন বিচার করতে পারেন, যা একটি সূচি. নইলে কেউ কি হয়? এটা প্রস্রাব সঙ্গে একসঙ্গে আউট কারামুক্ত করা উচিত, যা পেশী থেকে একটি বিপাক পণ্য. সাধারণত, 20g পেশী 1 মিলিগ্রাম creatinine তৈরী করতে পারে. এবং এটা রেনাল glomeruli মাধ্যমে ফিল্টার করা হয়. সিরাম মধ্যে Creatinine সিরাম creatinine এবং প্রস্রাবে creatinine বলা হয় পরিবর্তন করা হয় না মোট যার পরিমাণ প্রস্রাব creatinine, বলা হয়. স্বাভাবিক অবস্থায়, প্রস্রাব creatinine স্তর সিরাম যে বেশী.
সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 44-103 umol / এল হয়. নিম্নরূপ উচ্চ সিরাম creatinine কারণ যা কারণ:
প্রথমত, creatinine বিশেষত মাংস থেকে খাদ্য থেকে প্রধানত যা পেশী বিপাক হয়. মানুষ মাংস অনেক পরে তাই, creatinine এছাড়াও সাময়িকভাবে বৃদ্ধি হতে পারে.
কিডনি রোগ recurs এবং প্রায় কোন প্রস্রাব আছে যখন দ্বিতীয়ত, আগে কিডনি রোগ ছিল যারা এছাড়াও সিরাম creatinine বৃদ্ধি হতে পারে.
তৃতীয়ত, মানুষ, ঘাম জ্বর থাকে বা রক্ত ​​ঘনত্ব এবং লাঘব হবে কিডনি রক্ত ​​ভলিউম হতে হবে কম জল আছে. এই ক্ষেত্রে, সিরাম creatinine বৃদ্ধি পায়.
তারা সংক্রমণ, ঠান্ডা, নিউমোনিয়া, অন্ত্রের নালীর সংক্রমণ, প্রস্রাবে নালীর সংক্রমণ, ইত্যাদি নির্গত হয় যদি চতুর্থত, আগে রেনাল অপ্রতুলতা ছিল যারা এছাড়াও স্বল্প সময়ের বৃদ্ধি সিরাম creatinine থাকবে
পঞ্চমত, কিডনি রোগ আছে যারা গুরুত্ব করা উচিত, যা সিরাম creatinine, উন্নীত করবে. কিডনি রেনাল tubules এবং রেনাল glomeruli গঠিত হয় যা কিডনি ইউনিট, লক্ষ লক্ষ নিয়ে গঠিত, এবং ফাংশন বর্জ্য বা এই ধরনের creatinine শরীরের উত্পাদিত বিষক্রিয়াগত মাথাব্যথা পালন করা হয়. Basilar ঝিল্লি যার পরিস্রাবণ বাধা ক্ষতিগ্রস্ত হয়, যেমন creatinine হিসাবে বিষক্রিয়াগত মাথাব্যথা বৃদ্ধি creatinine নেতৃস্থানীয়, যেমন creatinine হিসাবে বিষক্রিয়াগত মাথাব্যথা, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন (বান), ইউরিয়া অ্যাসিড শরীরের মধ্যে স্তূপাকার করা হবে, এটা মাধ্যমে এবং এই ভাবে পাস করতে পারবে না রক্তে.

Creatinine হ্রাস করার জন্য, তাই, চিকিত্সা creatinine হ্রাস মৌলিক উপায় যা ক্ষতিগ্রস্ত basilar ঝিল্লি, reparing লক্ষ্য করা উচিত. মাইক্রো-চীনা মেডিসিন রোগীদের এই উদ্দেশ্য সফল করার জন্য অগ্রাধিকার.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor