2015年6月6日星期六

কিডনি রোগ Creatinine শ্রেনী

কিডনি বিশৃঙ্খলা রেনাল গঠন এবং এমনকি ফাংশন উভয় প্রভাব যার ফলে কিডনি ক্ষতি স্বকীয় কোষ, আছে মানে. কিডনি বিশৃঙ্খলা থেকে যখন ভুগছেন, মানুষ সবসময় creatinine স্তর সঙ্গে এটি সংযুক্ত. কিডনি বিশৃঙ্খলা একটি নির্দিষ্ট সময়ের মধ্যে বিকাশ যখন হ্যাঁ, creatinine অনুসারে ওঠা হবে.
স্বাভাবিক অবস্থায়, মানুষ স্বাভাবিক সিরাম creatinine আছে. স্বাভাবিক সীমার 44 খুব 103 umol / এল হয়. বিভিন্ন দেশে বিভিন্ন ইউনিট আছে. কিছু সাধারণত সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 1.2 mg / dL যা 0.5 বলতে. উপরন্তু, বিভিন্ন ল্যাবস এ সুবিধা দ্বারা, and so on প্রভাবিত হয় যা বিভিন্ন মান, আছে.
যখন সিরাম creatinine ওঠা শুরু হয়? উত্তর এই প্রশ্ন করার আগে, আমরা প্রথমত নইলে কেউ কি ব্যাখ্যা করা উচিত. নইলে প্রস্রাবের মধ্যে কিডনি মাধ্যমে কারামুক্ত করা উচিত, যা পেশী বিপাক পণ্য এক ধরনের. কিডনি প্রাথমিক পর্যায়ে বিশৃঙ্খলায় যখন কিডনি একটি শক্তিশালী ক্ষতিপূরণ ক্ষমতা নেই তবে, সিরাম creatinine ওঠা হবে না. তবে, অর্ধেকের বেশি দ্বারা Glomerular পরিস্রাবণ হার হ্রাস, সিরাম creatinine বাড়লে তা. আমরা সিরাম creatinine রি যখন, কিডনি মধ্যে বিশৃঙ্খলা গুরুতর হয়েছে বলতে পারেন. আমরা কি করতে হবে? বেড়েছে সিরাম creatinine রোগীদের একটি গুরুতর পর্যায়ে আছে. আমরা কার্যকর ব্যবস্থা নিতে হলে এই ক্ষেত্রে, আমরা শীঘ্রই পুনরুদ্ধার করতে পারেন.
উপরে নিবন্ধ, আমরা সবচেয়ে কিডনি রোগ এইভাবে অবশেষে উপসর্গ নেতৃস্থানীয়, কিডনি মধ্যে প্রদাহজনক প্রতিক্রিয়া এবং ক্ষতিকর একটি সিরিজ যার ফলে, রক্ত ​​এবং কিডনি উভয় ইমিউন কমপ্লেক্সের এজাহার যা বাড়ে ইমিউন বিশৃঙ্খলা, দ্বারা সৃষ্ট যে উল্লিখিত.

নইলে বিষাক্ত ছোট অণু এক ধরনের. ইমিউন রোগ নির্ণয়ের, ইমিউন ক্লিয়ারেন্স, ইমিউন নিষেধ, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা: Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা প্রধানত 6 ধাপ ভাগে ভাগ করা যায়, যা চিকিত্সা ইমিউনোথেরাপি ব্যবহার. ইমিউন ক্লিয়ারেন্স মধ্যে, creatinine এইভাবে আরও প্রদাহজনক প্রতিক্রিয়া বাঁধন, দূরে রক্ত ​​পরিশোধন মাধ্যমে পরিষ্কার হয়ে যাবে. উপরন্তু, ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা মেডিসিন ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত সাহায্য এবং শরীরের স্বাধীনতা, এইভাবে creatinine মাত্রা কমিয়ে এবং কিডনি বিশৃঙ্খলা বাঁধন বৃদ্ধি হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor