2015年6月6日星期六

নইলে 106 umol / এল 1.2 mg / dL সমান

কিডনী রোগীদের কিডনির কার্যক্ষমতা দেখাতে পারেন যে একটি গুরুত্বপূর্ণ সূচক, যা খুব creatinine স্তর বিষয়ে উদ্বিগ্ন থাকেন. নইলে কিডনি পরিস্রাবণ মাধ্যমে শরীর থেকে বের কারামুক্ত করা উচিত, যা পেশী থেকে বিপাক হয়ে গেছে. কিডনি মধ্যে কিছু ভুল আছে সুতরাং, যদি ডাক্তার সিরাম মধ্যে creatinine বৃদ্ধি স্তর আমাদের স্মরণ করিয়ে দেবে. যাইহোক, অনেক ক্ষেত্রে, আমরা / L বা mg / dL umol হয় যা সিরাম স্তর নিম্নলিখিত বিভিন্ন ইউনিট, দেখতে. বিনিময় হার কত? বিনিময় হার 88,4 হয়. উদাহরণস্বরূপ, creatinine 106 umol / L creatinine 1.2 mg / dL সমান. নইলে 2 mg / dL creatinine 176,8 সমান.
অনেক ক্ষেত্রে দেখা যায়, বিভিন্ন দেশের বিভিন্ন বিবরণ আছে. এক দেশে আরো, বিভিন্ন দেশ এবং এমনকি বিভিন্ন ল্যাবস বিভিন্ন সুবিধা নির্দিষ্ট স্বাভাবিক পরিসীমা কারণে আছে কি. উদাহরণস্বরূপ, চীন, আমরা প্রধানত আমরা 4 ধাপ মধ্যে রেনাল অপ্রতুলতা বিভাজিত করে, অনুযায়ী, / L umol ব্যবহার. সিরাম creatinine 707 umol / এল যে অনুযায়ী আমরা নির্দিষ্ট মূত্রবিষদুষ্টতা. 707 এছাড়াও চীন মধ্যে ডায়ালিসিস নিতে হবে কিডনি রোগে আক্রান্ত রোগীর যা নির্দেশ করে একটি সংবেদনশীল ব্যক্তিত্ব.
আমাদের হাসপাতালে এক রোগীর IgA নেফ্রাইটিস ধরা পড়েছিল যারা নিউজিল্যান্ড, থেকে. আমি সিরাম creatinine প্রকাশের সম্পর্কে বললাম, তিনি তারা / এল এবং mg / dL umol উভয় ব্যবহার, নিউজিল্যান্ড, তাদের স্থানীয় জায়গায় বলেন. তিন দিন আগে, আমি ইথিওপিয়া, একটি আফ্রিকান দেশ থেকে একটি কিডনি রোগ রোগীর সাথে বন্ধুত্ব করেছেন. তিনি তার creatinine 1.37 বলেন. তিনি স্থানীয় ল্যাব এর স্বাভাবিক সীমার / DL 0.5 1.2 মিলিগ্রাম আমাকে জানান যে.

আমরা umol / এল ব্যবহার করুন অথবা / DL গ্রা কোন ব্যাপার, আমরা স্থানীয় ল্যাব এর মানদণ্ড অনুসরণ করা উচিত. এটি রি একবার, আমরা এটি ওঠা একবার জন্য আরো মনোযোগ দিতে হবে, এটা কিডনি মধ্যে কিছু ভুল হতে হবে এবং বৃক্ক করার স্বকীয় কোষ আছে ক্ষতিগ্রস্ত হবে যে ইঙ্গিত দেয়. ক্ষতিগ্রস্ত হচ্ছে থেকে আরো সুস্থ রেনাল স্বকীয় কোষ বন্ধ যাতে আমরা সময়ের মধ্যে তা আচরণ করা উচিত. Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, উচ্চ creatinine রোগীদের ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত এবং এইভাবে রেনাল ফাংশন পুনরুজ্জীবিত, রেনাল গঠন পুনর্নির্মাণ করতে পারেন, যা মাইক্রো-চীনা মেডিসিন ব্যবহার প্রস্তাব করা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor