2015年6月23日星期二

ডায়াবেটিক Nephropathy Recovers সঙ্গে একটি ভারতীয় রোগীর

নাম: বুশ
বয়স: 50
দেশ: ভারত
রোগ নির্ণয়: ডায়াবেটিক Nephropathy
চিকিৎসা ইতিহাস:
আমার বাবা ডায়াবেটিক nephropathy মারা যান. যে বছর, আমি আমি পাশাপাশি ডায়াবেটিস আছে এবং আমার রক্তে শর্করার 275 mg / dL হিসাবে হিসাবে উচ্চ ছিল যে সময়ে যে যেতে হবে যে ভয় পাই 40 am. 5 বছর আগে, আমি মাথা ব্যাথা অনুভব করতে শুরু করেন. আমার রক্তচাপ পাশাপাশি বেড়ে যায়. আমি সত্যিই চিকিত্সা প্রয়োজন বুঝতে পারি যে.
আমি একটি বণিক am. আমি ব্যবসার কাজে করছি সময় আমি চীন সম্পর্কে জানি. আমি চীন, চীনা ঔষধ সহ অনেক রহস্যময় এবং অলৌকিক কিছু আছে জানি. তাই আমি চীন আসেন.
আমি এখানে এসেছে, আমি আমার পা এবং অস্ত্র গুরুতর শোথ আছে. আমি টিপুন, একটি পিট থাকবে. আমার চামড়া এছাড়াও উজ্জ্বল. উপরন্তু, আমার রক্তে শর্করার এবং রক্তচাপ স্থিতিশীল উভয় নয়. যে সময়ে, creatinine বান 59 mg / dL ছিল, 2.1mg / DL ছিল, ইউরিয়া অ্যাসিড 5.3mg / DL, GFR 29.7ml / DL "ছিল.
আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে হলে পর আমি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি পেয়েছি. Crea 129 mmol / L, বান 9.9 mmol / L এবং আমার রক্তে শর্করার এছাড়াও স্থিতিশীল.
সর্বোপরি, ইমিউনোথেরাপি আমাকে পরিবর্তন. আমি মনে তাজা. আমার স্ত্রী আমি ব্যবসার জন্য চীন আসে, আমি আরো একবার ইমিউনোথেরাপি করতে পারেন, যে পরবর্তী সময় প্রস্তাব.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, সারা পৃথিবী থেকে কিডনি রোগে আক্রান্ত রোগীর আছে. এটি শুধু একটি ছোট জাতিসংঘের ভালো হয়. আমরা ইংরেজিতে একে অপরের সাথে যোগাযোগ করতে পারেন. আমরা বন্ধু এবং আমরা এখানে খুশি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor