2015年6月23日星期二

কিভাবে এর আগে ক্রনিক কিডনি রোগ নির্ণয়

কিভাবে আগে দীর্ঘস্থায়ী কিডনি রোগ নির্ণয়? সর্বাধিক কিডনি রোগ প্রাথমিক পর্যায়ে নির্ণয় করা যায় না, যা সুপ্ত হয়. তবে, নিম্নরূপ যায় যা কিডনি, ক্ষতি চিহ্ন হতে পারে যা কিছু আগের সিগন্যাল আছে:
1. শোথ বা চোখের পাতা বা নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের মধ্যে ফোলা
কিডনি প্রধান ফাংশন শরীরের পানি ও লবণ দিয়ে ভারসাম্য বজায় রাখা. কিডনি ক্ষতি আছে যখন তাই, সুস্পষ্ট যা শোথ বা ফোলা, হতে হবে. সব শোথ আছে যারা একটি পরীক্ষা আছে যেতে হবে. অবশ্যই, যেমন creatinine, ইউরিয়া অ্যাসিড এবং রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন হিসাবে রক্তের শ্বেতকণিকা, লোহিত কণিকা ও রেনাল ফাংশন পরীক্ষা হিসাবে একটি প্রস্রাব পরীক্ষা আছে ভুলবেন না. আপনি ভাল 2 বার চেয়ে প্রস্রাব পরীক্ষা আরো আছে ছিল.
2. পিঠের নীচের অংশের অথবা ঝাল
সর্বাধিক কিডনি রোগে আক্রান্ত রোগীর এমনকি কিডনি রোগের শেষ পর্যায়ে লোয়ার ব্যাক পেইন বা চুকা হবে না. কিন্তু তাদের মধ্যে কয়েকজন প্রাথমিক পর্যায়ে এটি আছে. তাই হাসপাতালে যান এবং আপনি নিচের পিঠ ব্যাথা বা চুকা যদি মনে করেন প্রস্রাব এবং আল্ট্রাসাউন্ড পরীক্ষা সম্পর্কে একটি পরীক্ষা আছে দয়া করে.
3. উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন
উচ্চ রক্তচাপ, নামেও উচ্চ রক্তচাপ কিডনি ক্ষতি সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে. একটি দীর্ঘ সময়ের জন্য উচ্চ রক্তচাপ উচ্চ রক্তচাপ হতে পারে ঘুরে কিডনি ক্ষতি এবং কিডনি রোগ হতে পারে. উচ্চ রক্তচাপ ব্যক্তিদের নিয়মিত প্রস্রাব এবং microalbumin পরীক্ষা এবং কিডনি রোগ যাদের প্রতিদিন রক্তচাপ পরীক্ষা দয়া করে মনে রাখবেন.
4. প্রস্রাবের পরিমাণ এবং প্রস্রাব রঙ
প্রস্রাব বিশেষ করে রাতে লালচে বা ফেনিল বা পরিমাণ বৃদ্ধি দেখায়, এটা কিডনি ক্ষতি হতে পারে আছে যে ইঙ্গিত দেয়.
5. অস্বাভাবিক প্রস্রাব পরীক্ষা
Proteinuria, hematuria, নিক্ষিপ্ত প্রস্রাব, শ্বেত রক্ত ​​কণিকা প্রস্রাব, প্রস্রাবের সঙ্গে চিনি, এই সব কিডনি ক্ষতি ইঙ্গিত.
6. উচ্চ creatinine
নইলে কিডনি ফাংশন প্রতিফলিত করে যা একটি সূচি. এলার্জি ডিগ্রী উচ্চ নয়. সিরাম creatinine উচ্চ তাই একবার, এটা কিডনি ক্ষতি অনেক প্রদর্শিত হবে. এই ক্ষেত্রে, আমরা অনুসরণ করা হয়েছে এবং অতিরিক্ত পরীক্ষা উপস্থিত থাকা আবশ্যক.
7. অস্বাভাবিক কিডনি ইমেজ পরীক্ষা

Shrinkd কিডনি বা ডান কিডনি এবং বাম কিডনি মধ্যে আকার ফাঁক উভয় যেমন কিডনি সিস্ট বা প্রস্রাবে বাধা হিসাবে কিডনি মধ্যে parenchyma ক্ষতির সম্ভাবনা দেখা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor