2015年6月15日星期一

কিভাবে রেনাল ব্যর্থতা উচ্চ রক্তচাপ এবং রক্তাল্পতা এবং তার চিকিত্সা বাড়ে

কিভাবে কিডনি ব্যর্থতা উচ্চ রক্তচাপ হতে না?
কিডনি রোগে আক্রান্ত রোগীর রেনাল ব্যর্থতা দ্বিতীয় পর্যায়ে পেয়েছিলাম যখন, সময়ের সাথে সাথে, কিডনি ফাংশন খারাপ থেকে আরও খারাপ পায়. কিডনি প্রধান ফাংশন হিসাবে কিডনি মধ্যে ন্যাস toxics ফিল্টারিং করা হয়, তাই আপনার কিডনি ফাংশন কমে হয় যখন, আরো এবং আরো toxics রক্ত ​​ঘনত্ব বৃদ্ধি হবে, যা কিডনি, মধ্যে জমা হবে. সুতরাং উচ্চ রক্তচাপ ঘটেছে.
কিভাবে রেনাল ব্যর্থতা রক্তাল্পতা হতে না?
আমাদের কিডনি পুরো শরীরের জন্য রক্ত ​​উৎপাদন একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে হিসাবে, মূত্রাশয় সম্পর্কীয় ব্যর্থতা রোগীদের জন্য, শরীরের রক্ত ​​পরিমাণ প্রভাবিত হবে, যা কিডনির, একটি মহান হ্রাস থাকবে. আরো কি, basilar ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয় যখন, আরো রক্ত ​​প্রস্রাব মধ্যে শরীর থেকে নি: সৃত হবে. এই দুটি কারণে মূত্রাশয় সম্পর্কীয় ব্যর্থতা রোগীদের মধ্যে রক্তাল্পতা হতে.
উচ্চ রক্তচাপ এবং রক্তাল্পতা জন্য ইমিউনোথেরাপি রেনাল ব্যর্থতা দ্বারা সৃষ্ট
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মোট ইমিউনোথেরাপি 19 বিভিন্ন ধরণের আছে. তাদের প্রতিটি শরীরের বিভিন্ন ভূমিকা পালন করে এবং তারা বিভিন্ন উপায়ে কাজ করতে পারেন. ডাক্তার রেনাল ব্যর্থতা রোগীদের শরীরের মধ্যে Immunotherapys করা হলে, এই নতুন Immunotherapys প্রচুর সংখ্যায় স্বীয় বংশবৃদ্ধি এবং রোগীদের 'শরীরে দ্রুত অবধি প্রসারণ করা সম্ভব. তাই তারা রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ প্রতিস্থাপন করবে. সব ক্ষতিগ্রস্ত কোষ তাজা Immunotherapys দ্বারা প্রতিস্থাপিত হয়, রোগীদের কিডনি ফাংশন পুনর্নবীকরণ করা হবে, এবং আপনি শক্তিশালী ফাংশন সঙ্গে একটি নতুন কিডনি থাকবে. এই ভাবে, ইমিউনোথেরাপি থেরাপি রোগীদের কিডনির পুনর্নবীকরণ এবং রেনাল ব্যর্থতা রিজার্ভ সাহায্য করতে পারেন.

আপনি ব্যর্থতা উচ্চ রক্তচাপ এবং রক্তাল্পতা এবং তার চিকিত্সা বাড়ে কিভাবে রেনাল সম্পর্কে অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি বিনামূল্যে জন্য লাইনে কিডনি বিশেষজ্ঞদের থেকে আরো বিস্তারিত পেতে পারেন. আমরা রেনাল পরিচিত রোগীদের দৈনন্দিন জীবনে তাদের সমস্যার সমাধান করতে সাহায্য আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor