2015年6月8日星期一

ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর রক্তের Creatinine

হতে পারে আপনি যে creatinine পেশী বিপাক থেকে উৎপন্ন হয় যে একটি রাসায়নিক বর্জ্য অণু পরিষ্কারভাবে অবশ্যই পরিজ্ঞাত;. নইলে creatine, পেশী শক্তি উত্পাদনের জন্য প্রধান গুরুত্ব একটি অণু থেকে উত্পাদিত হয়. শরীরের Creatinine আনুমানিক 2% প্রতিদিন Creatinine রূপান্তরিত হয়. শরীরের পেশী ভর দিনের পর দিন তুলনামূলকভাবে ধ্রুবক কারণ, রক্তে creatinine স্তর সাধারণত একটি দৈনিক ভিত্তিতে মূলত অপরিবর্তিত রয়ে গেছে. নইলে আমাদের শরীরের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. কিডনি একটি স্বাভাবিক সীমার মধ্যে রক্ত ​​creatinine বজায় রাখা. নইলে কিডনি ফাংশন একটি মোটামুটি নির্ভরযোগ্য সূচক হতে পাওয়া গেছে. কিন্তু আপনি দীর্ঘস্থায়ী কিডনি রোগ রক্ত ​​Creatinine জানেন? আমি ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর রক্ত ​​Creatinine সম্পর্কে কিছু তথ্য প্রবর্তন করা হবে.
রোগীদের দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে, রক্তে রক্তে creatinine স্তর কারণে কিডনি দ্বারা দরিদ্র ক্লিয়ারেন্স ওঠা হবে. অস্বাভাবিক রক্ত ​​creatinine উচ্চ মাত্রা এইভাবে সম্ভব ঠিকঠাক বা কিডনি ব্যর্থতার সতর্ক. এটা প্রমিত রক্ত ​​পরীক্ষা নিয়মিতভাবে বিশেষত দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, রক্তে creatinine পরিমাণ পরীক্ষা যে এই কারণে হয়. একটি আরো সঠিক পরিমাপ কিডনি দ্বারা শরীর থেকে সাফ করা হয় এবং এটা creatinine ক্লিয়ারেন্স উল্লেখ করা হয় কত creatinine হিসাবী দ্বারা নির্ণয় করা যায়. এটা তাদের কিডনি ফাংশন পরীক্ষা দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য একটি ভালো উপায় হলো.
দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য রক্ত ​​নইলে একটি উচ্চ পর্যায়ের হতে পারে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর একটি উচ্চ creatinine স্তর তারা ডায়ালিসিস বা কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে মানে আছে সাধারণত, বলতে কিডনি ব্যর্থতার নিদর্শন হতে. তাই দীর্ঘস্থায়ী কিডনি রোগ একটি UCT পরীক্ষা আছে এবং কিডনির কার্যক্ষমতা এবং নিয়মিত রক্ত ​​Creatinine স্তর স্তর পরীক্ষা করা উচিত. সামান্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে বৃদ্ধি হয়, আপনি ডান এখন হাসপাতালে পরীক্ষা এবং এটি আরোগ্য কার্যকর চিকিত্সা গ্রহণ করা উচিত.

রক্ত creatinine ক্রমাগত বাড়ার সাথে সাথে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, কিছু জটিলতা দুর্বলতা, খারাপ ক্ষুধা, ফোলা এবং রক্তাল্পতা মত ঘটবে. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য, আপনি ভাল রক্ত ​​Creatinine স্তরে অনেক মনোযোগ দিতে ছিল. আপনি পুঙ্খানুপুঙ্খভাবে এটি আরোগ্য করা বিশ্বের সেরা কিডনি রোগ হাসপাতালে চয়ন করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor