2015年6月17日星期三

নারী কিডনি রোগ লক্ষণ

শুরুতে, মহিলাদের কিডনি রোগ asymptomatic হতে পারে. কিডনি ফাংশন কমে যায়, লক্ষণ, পানি ও ইলেক্ট্রোলাইট ব্যালেন্স নিয়ন্ত্রণ শরীর থেকে বর্জ্য পদার্থ পরিষ্কার, এবং লোহিত কণিকার উৎপাদন উন্নীত অক্ষমতা সাথে সম্পর্কিত হয়. ঝিমুনি, দুর্বলতা, শ্বাসকষ্ট, এবং সাধারণ ফুলে ঘটতে পারে. অস্বীকৃত বা চিকিত্সা, জীবনের হুমকি পরিস্থিতিতে বিকশিত করতে পারেন.
কিডনি রোগে আক্রান্ত নারী রোগীদের জন্য, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার কারণে অঙ্গ ব্যর্থতা, যার ফলে এনজাইম এবং অক্সিজেন বিপাক পরিবর্তন করতে হবে, খাবার সোডা এবং তৈয়ার থেকে অক্ষমতা একটি সাধারণ লক্ষণগুলো, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার বা শরীরের বৃদ্ধি অম্লতা হয়.
অপরের অনুসরণ সহ কিডনি রোগ মহিলার লক্ষণ: সিরাম পটাসিয়াম এবং ক্রমবর্ধমান পটাসিয়াম মাত্রা নি: সৃত অক্ষমতা ventricular ট্যাকিকারডিয়া এবং Ventricular Fibrillation সহ মারাত্মক হার্ট তাল ব্যাঘাতের সঙ্গে যুক্ত করা হয়.
কারণ কম ক্যালসিয়াম মাত্রা পেশী ফাংশন কমে রাইজিং মূত্রবিষদুষ্টতা, হৃদয় আবরণের প্রদাহ, চিন্তা নড়চড় সঙ্গে মস্তিষ্ক থেকে ছোটো অঙ্গ বিভিন্ন ফাংশন প্রভাবিত করতে পারে. এসব লক্ষণ নারী খুব সাধারণ
জেনারেলাইজড দুর্বলতা কারণে রক্তশূন্যতা, কমে যায় লোহিত কণিকার গণনা হতে পারে, কারণ পর্যাপ্তরূপে অস্থি মজ্জা উদ্দীপিত না কিডনি ব্যর্থ দ্বারা উত্পাদিত Erythropoietin নিচু স্তরে. লাল কোষ হ্রাস তাদের কাজ করার জন্য কোষ কমে অক্সিজেন ডেলিভারি ফলে রক্ত ​​অক্সিজেন বহন ক্ষমতা হ্রাস সমান; অতএব, শরীরের টায়ার দ্রুত. পাশাপাশি, কম অক্সিজেনের সঙ্গে, কোষ আরো নির্দ্ধিধায় ইতিমধ্যে ব্যর্থ কিডনি দ্বারা সুরাহা করা যাবে না যে অ্যাসিড উৎপাদন বৃদ্ধি পরিমাণে নেতৃস্থানীয় অবাত বিপাক ব্যবহার. এই অবস্থার সঙ্গে সকল মহিলার এই উপসর্গ অবধান করা উচিত.
ফুসফুস কার্বন ডাই অক্সাইড বন্ধ ফুঁ দ্বারা অম্লতা বাফার চেষ্টা হিসাবে নারী কিডনি রোগ আছে, কিডনি শরীরের ক্রমবর্ধমান এসিড লোড সুরাহা করতে পারবে না, শ্বাস আরো দ্রুত হয়ে. রক্তের চাপ কারণ বাড়তি তরল বাড়তে পারে, এবং এই তরল কনজেসটিভ হার্ট ফেলিওর, যার ফলে ফুসফুসে জমা করা যেতে পারে.
কিডনি রোগে আক্রান্ত মহিলার অন্যান্য উপসর্গের মধ্যে ফলো হিসাবে:
তাদের ক্ষুধা বা অভিজ্ঞতা বমি বমি ভাব এবং বমি হারাবেন.
তাদের হাত বা পায়ের মধ্যে ফুলে গেছে.
Itchy বা অসাড় মনে হয়.
ফিরে বা পাশ ব্যাথা করছে.
নিদ্রালু পান বা কষ্ট মনোযোগ আছে.
অন্ধকার চামড়া.
পেশী বাধা আছে.
অস্বাভাবিক হৃদয় rhythms প্রদর্শনী.

নারী কিডনি উপসর্গ সম্বন্ধে আরও তথ্যের জন্য, লাইনে বিশেষজ্ঞদের পরামর্শ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor