2015年6月18日星期四

মূত্রে প্রোটিন জন্য চিকিত্সা কি

আমাদের স্বাভাবিক মানুষের জন্য, আমাদের মূত্রে প্রোটিন একটি নির্দিষ্ট পরিমাণ থাকবে. তারপর প্রস্রাব প্রোটিন চাহিদা চিকিত্সা পেতে কিনা, এবং কিভাবে আচরণ? এই নিবন্ধটি এইসব বিষয় উপর দৃষ্টি নিবদ্ধ করে.
আসলে, প্রতিটি গড় সুস্থ ব্যক্তি সত্যিই মূত্রে প্রোটিন একটি ছোট পরিমাণ আছে, কেবল বলতে, 24 ঘন্টার মধ্যে মূত্রে প্রোটিন কন্টেন্ট সাধারণত 40-80mg মধ্যবর্তী স্থানে এবং সর্বোচ্চ পরিমাণ 150mg চেয়ে কোন অংশে কম নয়. কিন্তু এই সর্বোচ্চ মান যাইহোক, এটা 24 ঘন্টার মধ্যে 300mg চেয়ে কম হওয়া উচিত, অল্প বয়স্ক ছেলেমেয়ে একটু বেশী.
মূত্রে প্রোটিন কন্টেন্ট সাধারণত ছোট থেকে সুস্থ ব্যক্তি, তাই পরিদর্শন ফলে নেতিবাচক. প্রস্রাব প্রোটিন সর্বোচ্চ সীমা (> 150mg / 24h) অতিক্রম করে, তারপর আমরা proteinuria হিসাবে এটি কল. Proteinuria সব কিনা চিকিত্সা প্রয়োজন?
Proteinuria প্রদর্শিত এমনকি যদি না proteinuria সব কিছু রোগ ইঙ্গিত. কিছু ক্ষেত্রে, সুস্থ ব্যক্তি যেমন proteinuria এই ধরনের তার ইনসেনটিভ থেকে সরিয়ে দেওয়া হলে অদৃশ্য যত্ন নিত গুরুতর ব্যায়াম, মানসিক টান, বা অন্যান্য কারণের, কিন্তু, কিছু কারণে অস্থায়ী proteinuria, সঙ্গে উপস্থিত হতে পারে. তাই proeinuria, বা প্রস্রাব প্রোটিন এই ধরনের সাধারণত কোন চিকিত্সার প্রয়োজন.
তবে, দীর্ঘমেয়াদী proteinuria রাজ্যের প্রায়ই তার কিডনি খারাপভাবে ক্ষতিগ্রস্ত করা হবে না. Proteinuria একটি দীর্ঘ সময় জন্য উপস্থিত থাকলে, এটা কিডনি tubules ক্ষতি হতে এবং ESRD মধ্যে কিডনি রোগের অগ্রগতি ত্বরান্বিত হবে. তাহলে এই অবস্থাতে যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা পেতে প্রয়োজন.

মূত্রে প্রোটিন, বিশেষ করে দীর্ঘমেয়াদী proteinuria চিকিৎসার জন্য হিসাবে, ফোকাস ক্ষতিগ্রস্ত Glomerular ঝিল্লির ক্ষতিপূরণ উপর স্থাপন করা উচিত. আমাদের হাসপাতালে, আমরা এই সমস্যা চিকিত্সা মাইক্রো-চীনা Osmotherapy সঙ্গে মিলিত ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহার. আমাদের সাহায্যে, মূত্রে প্রোটিন সমস্যা ভাল সমস্যাগুলি সমাধান করা যায়নি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor