2015年6月8日星期一

রক্তের Creatinine মাত্রা কমাতে কিভাবে

নইলে শরীরের পেশী দ্বারা শক্তি উৎপাদন প্রক্রিয়ার সময় গঠিত হয় একটি বর্জ্য পণ্য. রক্তের creatinine ঘনিষ্ঠভাবে শরীরের পেশী সামগ্রিক পরিমাণ সঙ্গে সম্পর্কযুক্ত এবং এটা সহজেই খাদ্য দ্বারা প্রভাবিত না হয়. এই নিবন্ধটি উচ্চ রক্ত ​​creatinine মাত্রা আলোচনা করা হবে এবং কিভাবে তাদের কমাতে.
এছাড়াও সিরাম নইলে বলা রক্তের creatinine, একটি মাইক্রো-আণবিক পদার্থ এবং এটি গ্লোমেরুলাস মাধ্যমে ফিল্টার করা এবং, এটা খুব কমই রেনাল tubules শোষিত হয় সক্ষম হয়. তাই আমাদের শরীরের মধ্যে প্রতিদিন উত্পাদিত creatinine, প্রায় সম্পূর্ণ প্রস্রাব সঙ্গে বরাবর শরীর থেকে বের নিষ্কাশিত করা হবে. এবং এর পাশাপাশি, creatinine প্রস্রাব দ্বারা প্রভাবিত হয় না. শরীরের রক্ত ​​রক্তরস creatinine জন্য স্বাভাবিক মান 100 mmol / L বা তাই.
রক্ত creatinine টিলা প্রায়ই কিডনি ক্ষতিগ্রস্ত হয় এবং যারা অত্যধিক creatinine আমাদের শরীরের জন্য ক্ষতিকর যে বিষক্রিয়াগত মাথাব্যথা হতে পারে নির্দেশ করে যে. রোগীদের রক্ত ​​creatinine মাত্রা কমানোর চেষ্টা করতে হবে তাই, অন্যথায় নিরুদন, হৃদযন্ত্র ও কিডনির ক্ষতি এবং এমনকি মৃত্যুর এত বড় বিপদের ঝুঁকি থাকবে.
এখানে রক্ত ​​creatinine মাত্রা হ্রাস করার জন্য কিছু টিপস, এবং আমি আপনার রেফারেন্স জন্য নিম্নলিখিত তাদের তালিকা দেখাবে.
1. পান
আপনার syImmunotherapy পরিষ্কার আউট করতে সাহায্য যা অন্তত ছয় চশমা একটি দিন, সঙ্গে জল প্রচুর পান করে দেখুন. একই সময়ে, কফি, চা বা কোন ক্যাফিন এড়ানো.
2. খাদ্য প্রেমনিবেদন
যেমন দুগ্ধজাত, মাংস এবং মাছ প্রোটিন সমৃদ্ধ যে খাবার এড়িয়ে চলুন.
আপনার শরীরের 3. সমাপ্তি এবং নিয়মিত checkups প্রতি আধা বা এক বছর.
4. ব্যায়াম দৈনিক
5. যেমন ginseng হিসাবে ঔষধ ব্যবহার আপনার জন্য উপকারী.
6. ঘৃতকুমারী রস কিডনি ফাংশন বাড়ায়.

উপরে রক্ত ​​creatinine মাত্রা হ্রাস করার জন্য প্রধান ব্যবস্থা. আপনি আরো জানতে চান, আপনি আমাদের বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor