2015年6月2日星期二

কিডনি রোগের জন্য প্রথাগত চীনা মেডিসিন

অনন্য ঐতিহ্যগত থেরাপি হিসাবে, চীনা ঔষধ বছর অতীত হাজারের উপর ক্রমাগত অনুশীলন, গবেষণা এবং চেতনা ফলাফল. চীনা ঔষধ আন্তর্জাতিক চিকিৎসা ক্ষেত্রে আয়ত্ত করা না হলেও, তার চিকিত্সা প্রভাব সবসময় আমাদের জীবনে তার nonnegligible অবস্থান দেখায়.
দীর্ঘ সময় নদীতে, চীনা ঔষধ চীনা হৃদয়ে এটা ঐন্দ্রজালিক, যার ফলে বিভিন্ন অবাধ্য রোগ চিকিত্সায় তার বড় প্রভাব টেপা. নিঃসন্দেহে, চীনা চিকিত্সাবিদ্যার পরিশ্রমী কাজ এবং আমাদের পূর্বপুরুষদের নিঃস্বার্থ সেবা থেকে সব এই ফলে. তারা প্রায়ই আজ সংগ্রহ করে এবং তারপর নিজেরাই এই ওষুধ খেয়ে পাহাড়ে উঠে গেলেন. এটা খুব তাদের অবদান চীনা ঔষধ উন্নয়ন অনুমোদন এবং তারপর এটি মানুষের হৃদয়ে ঐন্দ্রজালিক থেরাপি করা হয়.
একটি দীর্ঘ ইতিহাস দিয়ে, চীনা মেডিসিন বোটানিক্যাল ওষুধপত্র ছাড়াও, যেমন জাহাজের তলি এবং চুম্বক হিসাবে পশু যেমন মুক্তা যেমন সর্প পিত্ত, বিয়ার পিত্ত এবং Antler, Testa হিসাবে ওষুধ হিসেবে খনিজ আছে যার মানে প্রাকৃতিক জীবন্ত সত্তা, পূর্ণ সুবিধা নেয়. ঔষধি চীনা ওষুধ প্রধান উপাদান এবং তারা স্বাভাবিকভাবেই তারা আমাদের শরীরের কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে, যার মানে জন্মায়. তারা একসঙ্গে খাওয়া হয় যদি তারা বিষ প্রভাব পালন করতে পারে তবে, প্রাকৃতিকভাবে উত্পাদিত আজ কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে, যদিও কখনও কখনও, তারা কার্যকারণসম্পর্কিতভাবে গ্রহণ করা যাবে না.
হিসাবে দ্বারা সময় যায়, অনেক চীনা ভেষজ ওষুধ শুধুমাত্র দীর্ঘ সময় চিকিৎসা অনুশীলন পরীক্ষা দাঁড়ানো, কিন্তু আধুনিক চিকিৎসা ক্ষেত্রে একটি নির্দিষ্ট সুনাম জয় না. গত সময়, চীনা চাষ, সংগ্রহ, প্রক্রিয়াকরণ এবং এটা চিকিত্সার প্রভাব নিশ্চিত যা চীনা ঔষধ, সংরক্ষণের সমৃদ্ধ অভিজ্ঞতা সঞ্চিত.

চীনা ঔষধ বিভিন্ন অবাধ্য রোগ চিকিত্সায় কার্যকর কেন অনেক চীনা জানি না যদিও, চিকিত্সা প্রভাব তাদের অন্তরে পুত চীনা ওষুধ তোলে. এক কথায়, চীনা ঔষধ চীনা ইতিহাস ও সংস্কৃতির একটি বিশেষ অবস্থান নেয়. আরো তথ্যের জন্য, আপনি আমাকে ইমেইল বা আমাদের কনসালট্যান্ট পরামর্শ আমরা স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor