2015年6月11日星期四

উচ্চ Creatinine শ্রেনী এবং নিম্ন হিমোগ্লোবিন শ্রেনী

নইলে মানব দেহের হচ্ছে এবং কিডনি পরিস্রাবণ মাধ্যমে শরীর থেকে বের কারামুক্ত করা উচিত উদ্ভেদ বিষক্রিয়াগত মাথাব্যথা এক ধরনের. তাই সিরাম creatinine কতক কিডনি ফাংশন দেখাতে পারেন যা একটি গুরুত্বপূর্ণ সূচক. সাধারণত, সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 44 umol / এল 103 হয়.
নিম্ন হিমোগ্লোবিন মানুষ রক্তাল্পতা অপ্রতুলতা আছে কিনা তা বিচার করতে পারেন, যা একটি গুরুত্বপূর্ণ সূচক যা কম hemochrome, মানে. কারণের সব ধরণের দরুন, hemochrome রক্তাল্পতা বলা হয় যা রক্ত, কম. রোগীদের কিডনি রোগ থেকে তা হলে সিরাম creatinine বেশী, বা যখন, রোগীদের কম hemochrome থাকতে পারে. নিম্নরূপ বিস্তারিত কারণগুলো হল: (উচ্চ Creatinine শ্রেনী এবং PKD মধ্যে নিম্ন হিমোগ্লোবিন (হাফ বোর্ড) এবং উচ্চ Creatinine হতে পারে নিম্ন হিমোগ্লোবিন সম্পর্কে আরো তথ্য)
রক্তাল্পতা উচ্চ creatinine দ্বারা সৃষ্ট বা আমরা উদাহরণ নিম্নবর্ণিত ক্ষেত্রে ভাগে ভাগ করা যায় কিডনি রোগ দ্বারা কারণ বলে মনে করছেন না.
1. EPO অভাব
EPO 90% কিডনি টিস্যু উৎপন্ন হয়. রেনাল ব্যর্থতা রক্তাল্পতা হতে পারে, যা প্রধান কারণ যে কোন সন্দেহ নেই. সাধারণত, কিডনি আরো গুরুতর, কম EPO হবে.
লোহিত কণিকা 2. বৃদ্ধি দমনমূলক কারণের
মূত্রবিষদুষ্টতা পর্যায়ে, রেনাল রক্তাল্পতা প্রভাবিত করতে পারে যা লোহিত কণিকা, প্রজন্মের দমন করা যাবে যা কিছু উপকরণ থাকবে. বর্তমানে, এটা দমনমূলক কারণের অন্তত 4 ধরণের আছে বলে মনে করা হয়.
লোহিত কণিকা 3. জীবদ্দশায় ছোট.
বর্তমানে, কিডনি রোগ ক্ষেত্রে অনেক গবেষক ক্লিনিকে এটা প্রমানিত হয়েছে. এটা সাধারণত লোহিত কণিকা সংক্ষিপ্ত জীবদ্দশায় কখনও কখনও ঘর থেকে বেরিয়ে কারণের দ্বারা সৃষ্ট হয় বলে মনে করা হচ্ছে.
4. loosing রক্ত.

কিডনি রোগের শেষ পর্যায়ে, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর প্রায় 25% রক্তাল্পতা খারাপ করা যাবে, যা সুস্পষ্ট রক্ত ​​হারিয়ে থাকবে. প্রধান কারণ রক্ত ​​কোষের ফাংশন পরিপাক নালীর এবং চামড়ায় রক্তপাত যা বাড়ে, ব্লক হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor