2015年6月11日星期四

কিডনি রোগ দ্বারা সৃষ্ট ব্যাক পেইন জন্য আকুপাংকচার

আপনি আগে আকুপাংকচার শুনেছেন না? আকুপাংকচার চীন কিডনি রোগ দ্বারা সৃষ্ট ব্যাক পেইন জন্য একটি খুব জনপ্রিয় চিকিত্সা. আকুপাংকচার মানবজাতির পরিচিত অধিকাংশ সময় পরীক্ষিত চিকিত্সা এক. একটি চিকিত্সা মান কাজে লাগবে বলে মনে কতদিন এটা প্রায় হয়েছে, এবং কতদিন মানুষ উপর ভিত্তি করে ছিল, তারপর আকুপাংকচার সম্ভবত মানবজীবনের পরিচিত সবচেয়ে কার্যকর চিকিত্সা হবে. যাইহোক, আকুপাংকচার এটা ভালো কাজ করে কিভাবে কাজ করে জানি না কেন অন্য দেশে বেশ কিছু রোগীর এখনও আছে, এবং যাকে জন্যে উত্তম ব্যবহার করা হয়.
লোয়ার ব্যাক পেইন debilitating করা যাবে. এটা মূল কারণ খোঁজা প্রায় হিসাবে হতাশাজনক হতে পারে. কারণ পার্ট মানুষের পেশীবহুল-কঙ্কাল ইমিউনোথেরাপি জটিলতা, এবং আমাদের খাড়া অঙ্গবিন্যাস থেকে অনেক চাপ আমাদের নিম্ন চিত্ মধ্যে বিশ্রাম বাড়িতে আসতে পারেন যে সত্য.
হালকা সংক্রমণ এবং কিডনি থেকে ছোটো কিডনি রোগ দ্বারা সৃষ্ট পিছনে ব্যথা, যে তারা অবস্থিত করছি ঠিক যেখানে কারণ প্রায়ই নিম্ন পিঠ ব্যাথা জন্য ভুল হতে পারে, মূত্রাশয় সম্পর্কীয় ব্যর্থতা তীব্র. আমাদের কিডনি - একটি সুস্থ রক্ত ​​গঠনে বজায় রাখার জন্য দায়ী দুই মুষ্টি আকারের অঙ্গ - শুধু আমাদের শ্রোণী জিন, আমাদের মেরুদণ্ড প্রতিটি পাশ দিয়ে এক উপরে পাওয়া যায়. ব্যাপারটাকে আরো জটিল করা, একটি সংক্রমিত কিডনি থেকে ব্যথা এমনকি আমাদের পোঁদ এবং কুঁচকি এলাকায় অংশুশিরা করতে পারেন.
অনেক কিডনি রোগে আক্রান্ত রোগীর বিভিন্ন উপসর্গের জন্য খুব কার্যকর চিকিত্সা হিসেবে আকুপাংচার সমর্থনে ব্যাক পেইন ভোগা. এসব লক্ষণ মাত্র কয়েক নাম কারণ বিভিন্ন থেকে ব্যথা, সেইসাথে বমি বমি ভাব সহ অন্যান্য অনেক শর্ত, ধূমপান শম, অনুরতি সঙ্গে সমস্যা, প্রদাহজনক শর্ত, সম্ভবত এমনকি উদ্বেগ এবং বিষণ্নতা, অন্তর্ভুক্ত.
আকুপাংচার বিভিন্ন ফর্ম আছে. এক বস্তুনিষ্ঠ সংবাদ দ্বারা সম্পন্ন আকুপাংকচার এক ফর্ম অন্য তুলনায় পুরোপুরি ভিন্ন হতে পারে, এবং কোনো বৃত্তিক কিডনি রোগের জন্য another.Then আকুপাংকচার চেয়ে ভিন্নভাবে আকুপাংকচার সঞ্চালন করা সম্ভব
সাধারণত, আকুপাংকচার মৃদু sensations, উৎপন্নকারী একটি খুব পাতলা সুই দিয়ে সঞ্চালিত হয়. এটি সাধারণত বেদনাদায়ক নয়. Classically, আকুপাংকচার একটি সুই ব্যবহার করে জড়িত - কখনও কখনও বিদ্যুৎ সুই মাধ্যমে প্রেরণ করা হয়, এবং কখনও কখনও প্রথাগত চীনা আজ পোড়ানো পাশাপাশি নিযুক্ত করা হয় যদিও. এই আজ বার্নিং "moxabustion." বলা হয়

আমরা আপনার জন্য কিছু সাহায্য হতে পারে কিডনি রোগ দ্বারা সৃষ্ট ব্যাক পেইন জন্য আকুপাংচার সম্পর্কে উল্লিখিত সমস্ত তথ্য আশা করি. আপনি কিডনি রোগ আগে দ্বারা সৃষ্ট আপনার পিঠ ব্যাথা নিরাময় আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor