2015年6月8日星期一

নইলে ডায়ালিসিস পর কত উন্নতি?

সিরাম creatinine 707 umol / এল রি যখন সাধারণত, চীন মধ্যে, রোগীদের ডায়ালিসিস নিতে শুরু. সিরাম creatinine অধিক 450 umol / এল রি যখন বিশ্বের অন্যান্য দেশের অধিকাংশ ইন, রোগীদের ডায়ালিসিস পাবেন.
বাড়তি জল অপসারণ ছাড়াও কিডনি অন্যান্য কার্যাবলী বিভিন্ন সঞ্চালন. তাদের মধ্যে অন্যতম বিভিন্ন অঙ্গ উৎপন্ন যে বিপাকীয় বর্জ্য অপসারণ করা হয়. শুধু তারা অন্যান্য বর্জ্য নি: সৃত করতে পারবে না যখন জল পরিত্রাণ পেতে সক্ষম হতে পারে, কারণ কোন উপায়ে প্রস্রাব সুস্থ কিডনি হিসাবে construed করা উচিত তৈরীর. তাছাড়া, ডায়ালিসিস প্রথম কয়েক বছর সময় ব্যক্তি কিছু প্রস্রাব করতে অগ্রসর. অনুরূপভাবে, ডায়ালিসিস উভয় (creatinine সহ) বর্জ্য এবং জল পরিত্রাণ একটি উপায়. তাই ডায়ালিসিস দীর্ঘ সময়ের জন্য creatinine মাত্রা কমাতে পারে না.
আপনি না খুব দীর্ঘ ডায়ালিসিস আছে পরে আছে অবশ্যই আপনি আপনার শরীর থেকে ছোট আণবিক বিষক্রিয়াগত মাথাব্যথা আউট চর্বিহীন সাহায্য করতে পারেন ডায়ালিসিস হিসাবে Creatinine মধ্যে হ্রাস. আপনার কিডনি ফাংশন মেরামত করা হয় নি, কারণ কিন্তু, creatinine মাত্রা ধীরে ধীরে বাড়াতে হবে. আপনি আপনার creatinine স্তর হ্রাস করতে চান তাহলে, প্রভাব উপায় এই ভাবে, আপনার কিডনি ক্ষতিগ্রস্ত কোষ ঠিক করা হয় সুতরাং, আপনি স্বাভাবিক হিসাবে আপনার creatinine পর্যায়ে রাখা সম্ভব.
তারপর আপনি আপনার কিডনি ক্ষতিগ্রস্ত কোষ সমস্যাটি দূর করুন ও আপনার কিডনির কার্যক্ষমতা পুনর্নবীকরণ কোন কার্যকর চিকিত্সা হেল্প আছে? হ্যাঁ, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি আপনি ক্ষতিগ্রস্ত কোষ ঠিক করতে সহায়তা করতে পারেন. আমরা কিডনি রোগ চিকিত্সায় চীনা ঐতিহ্যগত ঔষধ ও পাশ্চাত্য ওষুধ সুবিধার একত্রিত করতে পারেন যদি আমরা সব জানি, আমরা তাদের কোনো এক বেশী ভালো ফলাফল পেতে পারেন. এই কি ইমিউনোথেরাপি এর পার্থক্য. এটা creatinine এর মাত্রা কমানোর ভাল প্রভাব আছে যা উন্নত ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা ঔষধ, মিলিত. এটা creatine স্তর হ্রাস হিসাবে আরো কি, মাধ্যমে কিডনির কার্যক্ষমতা পুনর্নবীকরণ এবং আপনার নিজস্ব রোগ প্রতিরোধক ইমিউনোথেরাপি নিয়ন্ত্রণ, তাই এটি প্রভাব সবসময় উপস্থিত হতে পারে. উপরন্তু, মাইক্রো-চীনা মেডিসিন আপনার রক্ত ​​ইমিউনোথেরাপি নিয়ন্ত্রণ এবং ইমিউনোথেরাপি জন্য একটি প্রিয় ভেতরের পরিবেশ সামর্থ যা রক্তসংবহন, প্রচার করতে পারেন.

আপনি কি সত্যিই আপনার creatinine স্তর কমাতে আশা করি সুতরাং, যদি ইমিউনোথেরাপি আপনার জন্য সবচেয়ে ভাল পছন্দ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor