2015年6月17日星期三

নাইট্রোজেন এবং কিডনি রোগ

নাইট্রোজেন এবং কিডনি রোগের মধ্যে সম্পর্ক কি? এটা নাইট্রোজেন আসে, আমরা অবিলম্বে রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন মনে হবে. স্বাভাবিক অবস্থায়, কিডনি পরিস্রাবণ ফাংশন আছে. নাইট্রোজেন শরীর থেকে বের কারামুক্ত করা উচিত, যা বিপাক পণ্য, এক ধরনের. কিডনি রোগ সঞ্চালিত হয় যাইহোক, যখন, নাইট্রোজেন বিশেষত রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন অনুসারে ওঠা হবে. তাই রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন জন্য ছোট যা বান, কিডনির কার্যক্ষমতা দেখায়, যা একটি খুব গুরুত্বপূর্ণ সূচি.
বিস্তারিত, ঝুঁটি (রক্ত ইউরিয়া নাইট্রোজেন) শরীরের প্রোটিন টার্মিনাল বিপাক হয়. সাধারণত, 1G প্রোটিন 0.3g ইউরিয়া হতে পারে. ইউরিয়া প্রায় অর্ধেক হিসাবে হিসাবে উচ্চ পৌঁছনো, 28/60 জন্য যা অ্যাকাউন্ট নাইট্রোজেন, রয়েছে. স্বাভাবিক অবস্থায়, কিডনি নাইট্রোজেন নিষ্কাশনও যা অঙ্গ. ইউরিয়া রেনাল tubules মাধ্যমে ফিল্টার করা হচ্ছে পরে reabsorbed করা যেতে পারে. কিন্তু কিডনি ক্ষতি একটি পার্থক্য করতে হবে. শুরুতে, ক্ষতিপূরণ ক্ষমতা কারণ, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন স্তর ওঠা হবে না. ক্ষতি গুরুতর সঙ্গে, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন স্তর আছে বৃদ্ধি করা হবে. এই ক্ষেত্রে, GFR (Glomerular পরিস্রাবণ হার) কম 50% কমে গেছে.
একটি স্বাভাবিক ব্যক্তির জন্য, বান স্বাভাবিক সীমার (রক্ত ইউরিয়া নাইট্রোজেন) 3.2-7.1mmol / এল (9-20mg / D1). রেনাল parenchyma ক্ষত, ধরণের কারণে যেমন রেনাল Glomerular নেফ্রাইটিস, তীব্র বা ক্রনিক রেনাল ব্যর্থতা, বান (রক্ত ইউরিয়া নাইট্রোজেন) হিসাবে ওঠা হবে.

বান (রক্ত ইউরিয়া নাইট্রোজেন) স্তর স্বাভাবিক সীমার বাইরে, এমনকি যদি, আমরা শরীরের ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত দ্বারা নির্দিষ্ট থেরাপির সঙ্গে এটি সমাধান করতে পারে জন্য চিন্তা করবেন না. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আমরা এইভাবে কিডনি ফাংশন পুনরুজ্জীবিত, ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত এবং অন্যান্য যেমন রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন হিসাবে বিষক্রিয়াগত মাথাব্যথা পালন করে রোগীদের শরীরের নাইট্রোজেন হ্রাস সাহায্য করতে পারেন যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor