2015年6月2日星期二

কিডনি রোগ প্রস্রাব মধ্যে এ্যালবুমিনের

এ্যালবুমিনের দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) একটি অনেক মানে. এটি সম্পর্কে আরও জানতে পড়ুন.
সুস্থ কিডনি সঙ্গে, মানুষ প্রস্রাব প্রায় কোন এলবুমিন আছে. পরিমাণ 20mg / এল কম. এটি যে microalbumin হিসাবে পরিচিত হয় কারণ.
মূত্রে এলবুমিন অর্থ
আপনি প্রস্রাব এলবুমিন আছে সনাক্ত করা হলে, পরিমাণ যা আপনি ইতিমধ্যে albuminuria ফেলেছে, microalbumin পরীক্ষায় 20mg / এল এবং 200mg / এল মধ্যে. আপনি সাধারণ প্রস্রাব পরীক্ষা, যথা urinalysis না যদি এই ক্ষেত্রে, আপনি প্রস্রাব আপনার প্রোটিন নেতিবাচক যে পাবেন (-) (+ + -) বা নেতিবাচক এবং ইতিবাচক. সঠিক এবং সময়মত চিকিত্সা দেওয়া এই পর্যায়ে, আপনার কিডনি রোগ নিরাময় করা যায়. এই পর্যায়ে একটি প্রাথমিক পর্যায়ে এবং ক্ষতিগ্রস্ত glomeruli পুঙ্খানুপুঙ্খভাবে মেরামত করা যাবে কারণ হল.
200mg / এল উপর প্রস্রাব এ্যালবুমিনের প্রস্রাবের মধ্যে আপনার রক্ত ​​থেকে এলবুমিন ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত যে বৃহৎ পরিমাণ অর্থ. Urinalysis প্রোটিন, প্রদর্শন করা + +++ করতে. প্রস্রাব করতে পারেন সম্ভাব্য কারণ hypoproteinemia প্রোটিন বৃহৎ পরিমাণ. এবং প্রোটিন একটানা ফুটো কর্কশকণ্ঠ আরও কিডনি ক্ষতি হতে পারে. চিকিত্সা বা দুর্বল চিকিত্সা, এটা শেষ পর্যন্ত শেষ ধাপে এছাড়াও মূত্রবিষদুষ্টতা নামে পরিচিত মূত্রাশয় সম্পর্কীয় ব্যর্থতা, বাড়ে.
Albuminuria চিকিত্সা
এছাড়াও, albuminuria রক্তবাহ সমস্যা নিশ্চিতই পরিপূর্ণ নিদর্শন রয়েছে. এটা প্রায়ই প্রথম দীর্ঘস্থায়ী কিডনি রোগের সূচক এবং / এবং রক্তবাহ সমস্যা হিসেবে গণ্য করা হয়. Microalbumin ফুটো রেনাল কার্যকরী কোষ কিছু কারণ খুঁজে ক্ষতিগ্রস্ত হয় মানে. গঠন সঙ্গে ফাংশন পরিবর্তন, তাই রেনাল কার্যকরী কোষ ধীরে ধীরে তার কাজ হারাবেন.
মূত্রে এলবুমিন চিকিত্সা হিসাবে অনেক চিকিৎসাবিদ পদ্ধতি আছে. স্টেরয়েড প্রায়ই পশ্চিমী ঔষধ ব্যবহার করা হয়. স্টেরয়েড কার্যকর এবং অল্প সময়ের মধ্যে দ্রুত প্রতিক্রিয়া আছে. স্টেরয়েড পুঙ্খানুপুঙ্খভাবে মূত্রে এলবুমিন সুস্থ করতে পারেন তাই যাইহোক, স্টেরয়েড, ক্ষতিগ্রস্ত রেনাল কার্যকরী ঘর মেরামত করতে ব্যর্থ. আপনি একটি ঠাণ্ডা লাগা বা সংক্রমিত করতে পারেন, আপনি আবার প্রস্রাব এলবুমিন আছে. এই নিঃসন্দেহে ক্রনিক রেনাল ব্যর্থতার ঝুঁকি আপনি নির্বাণ, এই কিডনি রোগ বেড়ে যেতে পারে.

এদিকে, চীনা ঔষধ এছাড়াও ঘন ঘন প্রয়োগ করা হয়. পশ্চিমী ঔষধ হিসাবে চীনা ঔষধ দ্রুত প্রতিক্রিয়া নেই, কিন্তু এটা পুঙ্খানুপুঙ্খভাবে মূত্রে এলবুমিন পারেন. আপনি চীনা ঔষধ সম্পর্কে আরো জানতে চাই, আমাকে ইমেইল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor