2015年6月9日星期二

স্টেম সেল থেরাপি সঙ্গে রক্তের মধ্যে Creatinine মাত্রা কমে কিভাবে

এই উত্তরণ, আমরা প্রধানত রক্ত ​​পরিশোধন, রক্তরস বিনিময়, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে স্টেম কোষ ক্লিয়ারেন্স অন্তর্ভুক্ত এবং সেল ইনজেকশন, ইত্যাদি ডাঁটা যা Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, স্টেম সেল থেরাপির সঙ্গে রক্তে creatinine মাত্রা কমে কিভাবে পরিচয় করিয়ে দিতে হবে
রক্তে উচ্চ creatinine আছে কেন প্রথমত, রক্ত ​​পরিশোধন ব্যাখ্যা করার পূর্বে আমরা প্রথমত জিনিসটা উচিত. আমরা পূর্বেই উল্লেখ করা হয়েছে, সবচেয়ে কিডনি রোগ ইমিউন বিশৃঙ্খলা দ্বারা সৃষ্ট. এইভাবে স্বকীয় কোষের ক্ষতি নেতৃস্থানীয়, বন্ধ করার জন্য হার্ড যা এলার্জি ইমিউন প্রতিক্রিয়া, একটি সিরিজ যা বাড়ে, কিডনি সম্মুখের সেল জটিল আমানত ডাঁটা. তাই এই সময়ে, মাইক্রো-চীনা মেডিসিন স্টেম সেল ক্ষমতা সেইসাথে মেরামতের ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ বৃদ্ধি করতে পারেন, যা প্রয়োগ করা হয়. উপরন্তু, মাইক্রো-চীনা মেডিসিন রক্তসংবহন উন্নত এবং Stasis দ্রবীভূত করতে পারেন মাইক্রো-চীনা মেডিসিন জন্য পশ্চিমী ঔষধ জন্য অর্জন করা কঠিন যা স্টেম সেল জটিল, এর ক্লিয়ারেন্স ভাল করতে পারেন. এই পর, creatinine বৃদ্ধি করা হবে না.
দ্বিতীয়ত, ইমিউন সুরক্ষা সময়ের মধ্যে, কিডনি রোগে আক্রান্ত রোগীদের ইমিউনোথেরাপি ইনজেকশন নিতে হবে. একদিকে, তাঁরা যখন এসব রেনাল ফাংশন পুনরুজ্জীবিত সাহায্য, ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করতে পারেন. অন্য দিকে, কিছু স্টেম সেল ইনজেকশন যেমন চার্জ মুক্ত. আরো কি, ইমিউনোথেরাপি ইনজেকশন সুবিধাজনক এবং সেইসাথে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর কোন দুর্ভোগ এনেছে কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে. স্টেম সেল সুরক্ষা সময়ের পর্যায়ে, মাইক্রো-চীনা মেডিসিন এছাড়াও স্টেম সেল ক্ষমতা বাড়াতে ব্যবহার করা হয়.
বিপরীতভাবে, পশ্চিমী ঔষধ একটি দ্রুত গতিতে তাই সিরাম creatinine, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন প্রত্যাখ্যান করতে পারেন. মানুষের শরীরে রাসায়নিক বিক্রিয়া আছে এরকম জন্য যাইহোক, এটা পার্শ্ব প্রতিক্রিয়া আছে. পশ্চিমী ঔষধ শুধুমাত্র কিছু সময়ের জন্য স্রাব বিষক্রিয়াগত মাথাব্যথা সাহায্য করতে পারেন, এবং ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত না.

উপরে থেকে, আমরা থেরাপি ভালো, যা একটি উপসংহার পেতে পারেন. আরো তথ্যের জন্য, আমাদের পরামর্শ বা একটি বার্তা করে যান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor