2015年6月8日星期一

উচ্চ Creatinine স্তর হ্রাস? এক টুকরো পিঠা!

দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত অনেক রোগী ব্যথা উচ্চ creatinine স্তর দ্বারা সৃষ্ট আছে, creatinine মাত্রা নিয়ন্ত্রণ কোনো কার্যকর চিকিত্সা আছে? কারণ, এখানে আপনি creatinine মাত্রা নিয়ন্ত্রণ করার জন্য কিছু সহজ উপায়
আপনি উচ্চ পর্যায়ের creatinine এড়াতে পারবেন, যাতে 1. আপনি ভাল নিয়মিত আপনার কিডনি ফাংশন পরীক্ষা ছিল.
তাই দুর্বলতা, বমি বমি ভাব, বমি, এবং খারাপ ক্ষুধা এবং মত এই উপসর্গ 2. অবধান. এসব লক্ষণ আপনি মূত্রবিষদুষ্টতা পেতে পারেন মানে. আপনি মূত্রবিষদুষ্টতা ধরা যখন, উচ্চ creatinine স্তর আপনি আক্রমণ করে.
Creatinine উচ্চ পর্যায়ের হ্রাস করার জন্য, আমরা প্রথমত ক্ষতিগ্রস্ত বুনিয়াদ ঝিল্লি মেরামত করা উচিত. অন্যথা, উচ্চ creatine স্তর সত্যিই সব সময় প্রবেশ করুন হ্রাস করা যাবে না. তাই আমরা কার্যকর ঔষধ, আপনার শরীরের ইমিউন ইমিউনোথেরাপি বিশৃঙ্খলা নিয়ন্ত্রণ আমাদের সাহায্য আমাদের কিডনি প্রিয় ভেতরের পরিবেশ তৈরি, এবং আপনার কিডনি ক্ষতিগ্রস্ত কোষ ফিক্স করা প্রয়োজন.
এর পরে, আপনি এই উচ্চ creatinine স্তর হ্রাস কি সাহায্য করতে পারেন? উত্তর Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন আস্রবণ হয়.
তথাকথিত মাইক্রো আমরা রোগীদের দ্বারা শোষিত হচ্ছে জন্য যা ভাল সূক্ষ্ম চূর্ণ মধ্যে মেডিসিন থেঁত মানে. তথাকথিত আস্রবণ আমরা না মুখ দিয়ে, চামড়া দ্বারা এটা আছে মানে, তাই এটি আমাদের কিডনি বোঝা কমে যায়. এটা সুবিধার প্রথাগত চীনা মেডিসিন ও পাশ্চাত্য ওষুধ মিলিত. এটি ফাংশন ব্যাপকভাবে উন্নত করা হয়েছে. তাই এটি উচ্চ creatinine মাত্রা কমানোর ভাল প্রভাব আছে. এটা প্রধান উপাদানগুলো বিরোধী প্রদাহজনক এবং anticoagulant ফাংশন সম্প্রসারণ রক্তনালীসমূহ, রক্ত ​​সান্দ্রতা রেনাল ফাইব্রোসিস অগ্রগতি অবরোধ যুদ্ধ ক্ষতিগ্রস্ত কোষ এবং সহজাত রেনাল ফাংশন মেরামত ও কিডনি গঠন পুনর্গঠনে আছে হিসাবে. তাই মাইক্রো-চীনা মেডিসিন আস্রবণ আপনি সহজেই উচ্চ creatinine স্তর হ্রাস সাহায্য করতে পারেন.

আপনি উচ্চ creatinine স্তর হ্রাস করতে চান? এটা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে সহজলভ্য হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor