2015年6月12日星期五

মহিলাদের কিডনি রোগের উপসর্গ

নারী কিডনি রোগের উপসর্গ আরো সহজে পুরুষদের তুলনায় নির্ণয় করা হয়. একটি মহিলার উপস্থ কিডনি সংক্রমণ হতে পারে যে ব্যাকটেরিয়া উন্মুক্ত করা করার সম্ভাবনা বেশি হিসাবে সাধারণত, ভাষী, কিডনি রোগ পুরুষদের তুলনায় মহিলাদের মধ্যে বেশি দেখা যায়. কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে, মহিলাদের কিডনি রোগ সহজেই মৌখিক ওষুধ দিয়ে চিকিত্সা করা যায়.
নারী পুরুষদের তুলনায় কিডনি রোগ আরো প্রবণ. এই সাধারণ লক্ষণ এবং মহিলাদের কিডনি রোগের লক্ষণগুলো হচ্ছে:
1. মুত্র: সব সময় প্রস্রাব একটি জরুরী অনুভূতি বা মূত্রত্যাগ উপর একটি কন্কন
2. বোধ: মেঘলা, নোংরা প্রস্রাব বা জ্বর এবং শরীর ঠান্ডা হয়ে যাওয়া ওষুধের
3. ব্যথা: পেটে এবং ফিরে যন্ত্রনা
কিডনি রোগ মহিলার কিছু জটিলতা অনুসরণ হিসাবে হয়
1. pyelonephritis
Pyelonephritis মূত্রনালীর প্রবেশ করানো ব্যাকটেরিয়া প্রদাহ সৃষ্টি কিডনি পর্যন্ত তাদের পথ তৈরি আছে যা একটি শর্ত.
2. Urinary Tract Infection
Urinary Tract Infection ব্যাকটেরিয়া মূত্রনালী মাধ্যমে মূত্রনালীর আক্রমণ করা যাহাতে একটি রোগ. এই মহিলাদের কিডনি রোগের একটি হালকা টাইপ.
3. কিডনি ব্যর্থতা
কিডনি ব্যর্থতা একটি জীবন আশঙ্কার শর্ত হয়. কিডনি প্রচন্ডভাবে ব্যাকটেরিয়া সঙ্গে দূষিত হয় এবং তার স্বাভাবিক ফাংশন সম্পূর্ণরূপে বন্ধ করে দিয়েছে যখন এই হয়. ব্যাকটেরিয়া এখন শরীর জুড়ে ছড়িয়ে হবে তাই বর্জ্য স্বাভাবিক কাজকর্ম তাদের ব্যর্থতার ফলে, পাশাপাশি অন্যান্য অঙ্গ সংক্রমন, অপনীত করা যাবে না. কিডনি ব্যর্থতা মৃত্যু হতে পারে.
এই সাধারণ লক্ষণগুলো জিদ একবার, এটি সরাসরিভাবে ডাক্তার অবহিত করা বাঞ্ছনীয়. চিকিত্সার জন্য একটি বিলম্ব ফাংশন স্থায়ী ক্ষতি হতে পারে, যখন দ্রুত চিকিত্সা, কিডনি ফাংশন পুন: প্রতিষ্ঠা দিতে পারে.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি মহিলাদের কিডনি রোগের জন্য খুব ভাল হয়. ইমিউনোথেরাপি থেরাপি সম্পর্কে আরও তথ্য, লাইনে বিশেষজ্ঞদের সঙ্গে চ্যাট করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor