2015年6月11日星期四

ডায়ালিসিস Creatinine হ্রাস করতে পারেন

কিছু মানুষ উচ্চ creatinine সঙ্গে কিডনি রোগ ধরা হয় যখন একজন ব্যক্তির ডায়ালিসিস নিতে হবে, তখন তারা, ডায়ালিসিস কি তারা creatinine কি জানে না এই মানুষের জন্য একটি আশ্চর্য যা ডায়ালিসিস, নিতে তাদের ডাক্তার দ্বারা প্রস্তাব করা হয়, এবং তারা বন্ধ করতে পারবেন বা ডায়ালিসিস পরিত্রাণ পেতে হলে. আমার বন্ধু চিন্তা করবেন না. আমার একের পর আপনি এক জন্য এটি চালু করা যাক.
1. creatinine
নইলে প্রধানত পেশী creatine ফসফেট একটি বিরতি ডাউন পণ্য যা কিডনি, রক্ত ​​আউট ফিল্টার করা হয়, এবং সাধারণত শরীরের দ্বারা একটি মোটামুটি ধ্রুবক হারে উত্পাদিত হয়. সাধারণত, রক্তরস মধ্যে creatinine স্বাভাবিক পরিসীমা 44 103 umol / এল হয়. স্বাভাবিক অবস্থায়, মূত্রে creatinine স্তর সিরাম যে বেশী.
2. ডায়ালিসিস
ঔষধ, ডায়ালিসিস রক্ত ​​থেকে বর্জ্য এবং বাড়তি জল সরানোর জন্য একটি প্রক্রিয়া, এবং রেনাল ব্যর্থতা সঙ্গে মানুষের হারিয়ে কিডনি ফাংশন জন্য একটি কৃত্রিম প্রতিস্থাপন প্রদান প্রাথমিকভাবে ব্যবহৃত হয়.
3. ডায়ালিসিস নিতে যখন
চীন, অধিকাংশ কিডনি ব্যর্থতা মানুষ সিরাম creatininie স্তরের উপর ভিত্তি করে ডায়ালিসিস পোষ্যপুত্র গ্রহণ করা. সেখানে চীন বাস কিছু লোক তাদের creatinine অধিক 300 umol / এল যখন ডায়ালিসিস নিতে শুরু যখন সিরাম creatinine স্তর এই পর্যায়ের তুলনায় 707umol / এল, বা উচ্চতর, যখন. তাদের creatinine অধিক 450 umol / এল যখন বিশ্বের দেশের সবচেয়ে সালে, কিডনি ব্যর্থতা রোগীদের ডায়ালিসিস গ্রহণ শুরু.
4. ডায়ালিসিস বন্ধ করার জন্য যখন
দীর্ঘ সময় ডায়ালিসিস, কিডনি ব্যর্থতা রোগীদের বন্ধ বা যত তাড়াতাড়ি সম্ভব ডায়ালিসিস পরিত্রাণ পেতে চান পার্শ্বপ্রতিক্রিয়া বিবেচনা. যার Glomerular পরিস্রাবণ হার 10 কম তাদের জন্য, তারা ডায়ালিসিস থামাতে পারে না. Glomerular পরিস্রাবণ হার 15 থেকে 10 রি যখন, আমরা রোগীদের ওষুধ এবং অন্যান্য থেরাপির সঙ্গে ডায়ালিসিস পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি সমন্বয় রোগীদের সিরাম মধ্যে creatinine স্তর কমে সাহায্য করতে পারেন.

শুধু বাঁধন ডায়ালিসিস যথেষ্ট নয়, এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ মেরামত করা উচিত. শুধু এই ভাবে, আমরা রোগীদের সব সময় প্রবেশ করুন ডায়ালিসিস পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor