2015年6月15日星期一

পর্যায় 5 কিডনি রোগের লক্ষণগুলো কি কি

পর্যায় 5 কিডনি রোগের উপসর্গ কি কি? ক্রনিক কিডনি রোগ পর্যায়ের 5 রোগীদের মূত্রবিষদুষ্টতা পর্যায়ে হয়ে গেছে এর মানে হল যে. GFR কম 15 এবং সিরাম creatinine অধিক 707 umol / এল হয়. এই পর্যায়ে, কিডনি ব্যর্থ কারণ শরীরের স্তূপাকার যা অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা আছে. বিষক্রিয়াগত মাথাব্যথা যেমন পরিপাক ইমিউনোথেরাপি, নার্ভ ইমিউনোথেরাপি, হৃদয় এবং অনেক অন্যান্য অঙ্গ বা ইমিউনোথেরাপি ক্ষতি দিতে.
পরিপাক ইমিউনোথেরাপি ক্ষতি হিসাবে, রোগীদের ইত্যাদি নার্ভ ইমিউনোথেরাপি জন্য বমি বমি ভাব, বমি, দরিদ্র ক্ষুধা, বোধ করবে, রোগীদের সহজ এছাড়াও সৃষ্টি হয়, যা রক্তশূন্যতা, থাকতে পারে ইত্যাদি ক্লান্তি, মাথা ঝিমঝিম করা, পর্যায় 5 কিডনি রোগ, ঘুমিয়ে পড়া হতে পারে EPO প্রজন্মের অপ্রতুলতা. EPO কিডনি উত্পাদিত হয়. কিডনি ব্যর্থ হলে, লুকাইয়া কমে যায়, লোহিত কণিকা এইভাবে রক্তাল্পতা ঘটাচ্ছে এবং রোগীদের মুখের ওপর ফ্যাকাশে চেহারা, সাধারণত জেনারেট করতে পারবেন না. ক্রমে, কিডনি ব্যর্থতা রক্তাল্পতা খারাপ, লোহিত কণিকা জীবন হুমকির মুখে যা শরীরের অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা, বাড়ে.
আরো কি, উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন এছাড়াও দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5 সঞ্চালিত হবে.
ক্রনিক রেনাল Glomerular নেফ্রাইটিস সঙ্গে প্রায় 23% থেকে 70% রোগীদের রোগ উন্নয়নশীল সঙ্গে উচ্চ রক্তচাপ থেকে ক্ষতিগ্রস্ত হবে. আরো রেনাল ফাংশন উচ্চ রক্তচাপ হতে হবে, নেমে আসে. উপরন্তু, রেনাল parenchyma এবং রেনাল tubules মধ্যে ক্ষয়ক্ষতি হয় যেমন দীর্ঘস্থায়ী pyelonephritis এর অপ্রতুলতা হিসাবে উচ্চ রক্তচাপ হতে পারে. তাদের অর্ধেক উচ্চ রক্তচাপ হতে পারে. উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন চালু হবে ক্ষতি কিডনি মধ্যে. উচ্চ রক্তচাপ সময়ের সাথে সাথে, শরীর জুড়ে রক্তনালীসমূহ ক্ষতি হতে পারে, হৃদয় কাজ কঠিন করে তোলে. কিডনি মধ্যে রক্তনালীসমূহ ক্ষতিগ্রস্ত হয়, তারা শরীর থেকে বর্জ্য এবং অতিরিক্ত তরল অপসারণ বন্ধ হতে পারে. রক্তনালীসমূহ অতিরিক্ত তরল তাহলে আরও বেশি রক্তচাপ বাড়াতে পারে. এটি একটি বিপজ্জনক চক্র.

বিশেষত তাই PKD যাদের, রেনাল সিস্ট এবং জন্য, জায়গা লাগে পারেন ফিরে ব্যথা. এটা ছিটকে থাকলে কিডনি রোগে আক্রান্ত রোগীর ফিরে বেদনাদায়ক বোধ করতে পারে

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor