2015年6月9日星期二

আমি দৈনিক জীবন উচ্চ Creatinine নিয়ন্ত্রণ কিভাবে

নইলে creatinine কিডনি মধ্যে ফিল্টার করা হয় জন্য কিডনি ফাংশন বলতে পারেন, যা একটি খুব গুরুত্বপূর্ণ সূচি. রক্তে creatinine এর স্বাভাবিক মাত্রা পূর্ণবয়স্ক পুরুষ ডেসীলিত্র প্রায় প্রতি 0.6 1.2 মিলিগ্রাম (মিলিগ্রাম) (DL) ও বয়স্কদের নারী ডেসীলিত্র প্রতি 0.5 1.1 মিলিগ্রাম হয়. কিডনি ক্ষতিগ্রস্ত হয়, লুকাইয়া ক্ষমতা এইভাবে রক্তরস মধ্যে উচ্চ creatinine, যার ফলে শরীরের creatinine জমে যা বাড়ে, সেইসাথে নেমে আসে. দৈনন্দিন জীবনে উচ্চ creatinine নিয়ন্ত্রণ করার জন্যে হিসাবে, কিডনি ক্ষেত্রে বিশেষজ্ঞ আপনি নিম্নলিখিত টিপস দিতে.
1. স্টপ পানীয় কফি. কফি মানুষ তাজা, এবং আরামদায়ক করতে এবং এমনকি উচ্চ বর্গ এবং উচ্চ জীবন মানের ঘোরা যেতে পারে, যা বিশেষ করে পশ্চিমা দেশগুলোর একটি রোমান্টিক পানীয়, হয়. অনেক আধুনিক অফিসে কর্মীদের একটি উপভোগ্য মুহূর্ত যা তাদের অবসর সময়, কফি খেয়ে. কফি এছাড়াও অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে, তাই কফি পান আমাদের শরীরের জন্য ভালো হতে পারে. আমরা খুব বেশী পান যাইহোক, যদি কফি গন্ধসার তৈল রক্তনালীসমূহ ফাংশন ব্লক করতে পারেন, এবং এছাড়াও ইমিউন syImmunotherapy ক্ষতি হতে পারে যা স্তূপাকার বিষক্রিয়াগত মাথাব্যথা একটি বৃহৎ পরিমাণ, করতে পারেন. তাই উচ্চ creatinine স্তর রোগীদের এটা পান বন্ধ করা উচিত.
তাদের উভয়ের জন্য 2. ধূমপান বন্ধ করুন এবং এলকোহল কিডনি এবং রক্তনালীসমূহ ক্ষতি করতে পারেন. আরো উচ্চ creatinine মানুষ ধূমপান বা অ্যালকোহল পান, আরো ক্ষতি কিডনি ক্ষতিগ্রস্ত হবে. উদাহরণস্বরূপ, রেনাল আর্টারি স্ক্লেরোসিস creatinine উচ্চ করতে পারেন, যা, সঞ্চালিত হবে.

3. আজ. যেমন স্যালভিয়া ইত্যাদি ভেষজ ঔষধ শুধুমাত্র স্বাভাবিকভাবেই creatinine স্তর কমে যাবে না বলে মনে করা হয়, কিন্তু তারা জন্য পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই রেনাল ফাংশন উন্নত করতে পারেন ক্যামোমিল, দারুচিনি, বিছুটি জাতের গাছ, দারুচিনি, যেমন creatinine নিম্ন স্তরের বিশেষ বৈশিষ্ট্য ধারণ করে যা অনেক আজ, আছে ক্ষতিগ্রস্ত ঘর মেরামত এবং অনাক্রম্যতা বৃদ্ধি. যাইহোক, আমি এই আজ কিনতে এবং আমি তাদের কিনতে পর পারেন যেখানে এখন জিজ্ঞাসা করতে পারেন উচ্চ creatinine, সঙ্গে বেশ কিছু রোগীর কিভাবে আমি কাজে লাগাতে পারি? হ্যাঁ, এমনকি এই বাজারে পেয়েছিলাম হয়, আমরা তাদের সম্পূর্ণ ধ্বংস এবং তাদের ফোঁড়া উচিত. এই বিবেচনা, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বিশেষজ্ঞদের উপরে পদ্ধতি না প্রয়োজন এবং আমরা উল্লেখ এই প্রভাব পৌঁছাতে পারেন, যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তৈরি. এটা কার্যকর সুবিধাজনক এবং অনেক রোগী উচ্চ creatinine হ্রাস সাহায্য প্রমাণিত হয়েছে. মাইক্রো-চীনা মেডিসিন উচ্চ creatininie কমে যায় সে বিষয়ে আরও তথ্যের জন্য, আমাদের পরামর্শ বা একটি বার্তা করে যান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor