2015年6月11日星期四

নইলে 1.3mg / ডেসিলিটার = Creatinine 104 umol / এল

সাধারণভাবে যে creatinine 1.3mg / ডেসিলিটার creatinine 104 umol / এল সমান বলে মনে করা হচ্ছে. creatinine স্বাভাবিক পরিসীমা 44 103 umol / এল মধ্যে. সুতরাং উপরোক্ত থেকে, আমরা Creatinine 1.3mg / DL) এটা স্বাভাবিক পরিসীমা যে যে একটু বেশী হয় এর মানে হল যে একটি উপসংহার পেতে পারেন.
ক্ষতি
এই ক্ষেত্রে, বেশ কিছু রোগীর প্রায় কিডনি কিছুই ক্ষতি আছে যে ধারণা রাখা. বস্তুত হিসাবে, GFR (Glomerular পরিস্রাবণ হার) ইতিমধ্যে হ্রাস পেয়েছে. কেন? কিডনি কিছু রেনাল glomeruli ক্ষতিগ্রস্ত হয় পরে, অন্যরা তাদের কাজ প্রতিস্থাপন এবং আরো পরিস্রাবণ কাজ হবে, যার মানে ক্ষতিপূরণ একটি শক্তিশালী ক্ষমতা, আছে, কারণ এটা. তাই সিরাম জমা যা creatinine সময় কারামুক্ত করা যাবে এবং মাত্রা বৃদ্ধি করা যাবে. এই তত্ত্ব আমরা একটি কিডনি দান যদি, আমরা এখনও দান পর ভাল বেঁচে থাকতে পারে কারণ ব্যাখ্যা করতে ব্যবহার করা যেতে পারে.
পূর্বাভাস
এই একটি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হয়, আরো ক্ষতি থাকবে. উপরন্তু, কিছু উপসর্গ তাই ফিরে, hematuria, proteinuria, উচ্চ রক্তচাপ ব্যথা যেমন দেখা যায়, এবং হবে.
ব্যবস্থা
আমরা এই সমস্যা এড়ানোর নিয়ে কি করা যায়? সর্বশেষ তত্ত্ব অনুসারে, কিডনি ক্ষতি কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা কারণে. অবশ্যই, এছাড়াও শরীরের অন্যান্য অঙ্গ ক্ষতি বা রক্ত ​​আছে. দীর্ঘ সময় অপ্রতুলতা এইভাবে রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা, যার ফলে রক্ত ​​স্ক্লেরোসিস হতে হবে. ঘুরে রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা কিডনি রোগ খারাপ হবে. তাই আমরা যদি আমরা রক্তসংবহন উন্নীত করা এবং প্রয়োজনে Stasis দ্রবীভূত করা উচিত যে একটি উপসংহার পেতে পারেন. এটা অনেক সক্রিয় এবং পুষ্টিকর উপকরণ রয়েছে জন্য Mirco-চীনা মেডিসিন Osmotherapy এটা অর্জন করতে পারেন. নিম্নরূপ বিস্তারিত পদক্ষেপ:
প্রথমত, এটা সরাসরি রেনাল এলাকার মধ্যে আস্রবণ মাধ্যমে প্রয়োগ করা হয়. এই পর, আরো কার্যকর ঔষধ রন্ধন এবং মুখে মুখে গ্রহণ মাধ্যমে প্রয়োগ করা হয় যা প্রথাগত চীনা মেডিসিন সঙ্গে তুলনা ভূমিকা পালন করবে.
তারা রেনাল এলাকায় পৌঁছা পর দ্বিতীয়ত, তারা রক্ত ​​পরিবেশ পরিষ্কার করতে পারেন যা রক্তসংবহন, বিশেষ করে মাইক্রো-প্রচলন, উন্নত করতে পারেন.

তৃতীয়ত, প্রথম এবং দ্বিতীয় ধাপে পর, creatinine স্বাভাবিক চালু হবে এবং ভিতরের পরিবেশ পরিষ্কার হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor