2015年6月17日星期三

ক্রনিক কিডনি রোগে আক্রান্ত ইউরিয়া ভলিউম (CKD)

প্রস্রাবের পরিমাণ ক্রনিক কিডনি রোগ (CKD) বিভিন্ন পর্যায় থেকে পরিবর্তন. CKD প্রথম পর্যায়ে, প্রস্রাবের পরিমাণ অনতি পরিবর্তন. কিন্তু ক্রনিক কিডনি রোগ (CKD) শেষে পর্যায়ে, ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের সামান্য প্রস্রাব থাকবে. শর্ত ধাপে ধাপে খারাপ যদি কোন প্রস্রাব আছে যখন, মৃত্যুর আপনার কাছ থেকে কাছাকাছি হতে হবে.
ক্রনিক কিডনি রোগ (CKD) দীর্ঘকালস্থায়ী, রেনাল ফাংশন প্রগতিশীল অবনতি. লক্ষণ মানসিক তীক্ষ্নতা, পেশী twitches এবং বাধা, জল ধরে রাখা, অপুষ্টি, সিপাহী ulceration এবং রক্তপাত, পেরিফেরাল neuropathies, এবং হৃদরোগের কমে, ধীরে ধীরে বিকাশ এবং ক্ষুধামান্দ্য, বমি বমি ভাব, বমি, স্টোমাটাইটিস, dysgeusia, nocturia, অবসন্নতা, ক্লান্তি, চুলকান অন্তর্ভুক্ত. রোগ নির্ণয় কখনও কখনও রেনাল বায়োপসি দ্বারা অনুসরণ রেনাল ফাংশন ল্যাবরেটরি পরীক্ষার উপর ভিত্তি করে. চিকিত্সা প্রাথমিকভাবে অন্তর্নিহিত শর্ত এ নির্দেশ কিন্তু রক্তাল্পতা জন্য তরল এবং ইলেক্ট্রোলাইট ব্যবস্থাপনা, Erythropoietin রয়েছে, এবং প্রায়ই ডায়ালিসিস বা প্রতিস্থাপনের হয়.
কিভাবে ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের মধ্যে প্রস্রাব উন্নত?
1. কার্যকরী চিকিত্সা
এটা কার্যকর চিকিত্সা কম প্রস্রাব সমাধান চাবিকাঠি যে কোন সন্দেহ নেই. CKD রোগীর সামান্য প্রস্রাব আছে, এটা আপনার কিডনি ফাংশন ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে মানে. মাইক্রো-চীনা মেডিসিন, ইমিউনোথেরাপি থেরাপি ও ইমিউনোথেরাপি যা আমাদের হাসপাতালে তিন কার্যকর চিকিত্সা আছে.
2. রাখা ভারসাম্য খাদ্য
আপনি প্রস্রাব পরিমাণ উন্নত করতে চান তাহলে কম প্রস্রাব সঙ্গে CKD রোগীদের জন্য, আপনি আপনার খাদ্যের অনেক মনোযোগ দিতে হবে. লবণ এবং চিনি সমৃদ্ধ খাবার খেতে না দয়া করে. একটি ভারসাম্য খাদ্য আপনার জন্য গুরুত্বপূর্ণ.
3. যুক্তিসঙ্গত ব্যায়াম দৈনন্দিন আছে
এটি ক্রনিক কিডনি রোগের জন্য খুবই গুরুত্বপূর্ণ (CKD) রোগীদের প্রস্রাব পরিমাণ উন্নত করতে কিছু ব্যায়াম না. আমি প্রায়ই ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে কিছু বিদেশীদের বিকালে আমাদের হাসপাতালে দল আবগারি না দেখেছি. ওটা ভালো!
4. ভাল মেজাজ রাখা

আপনি কিডনি রোগ সর্বনাশ যাতে ভাল মেজাজ আপনি শক্তিশালী সাহায্য করবে. আমাদের হাসপাতালে ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের আছে একবার, তিনি ক্রনিক কিডনি রোগ (CKD) শেষে পর্যায়ে ইতিমধ্যে আছে এবং তিনি ভারতীয় থেকে আসে. তিনি একটি খুব আশাবাদী ব্যক্তি. আমরা সবসময় তার জোরে তার রুম থেকে উপহাস শুনতে পারেন. অবশেষে, আমি তাকে দিলাম তার মূত্রবিষদুষ্টতা রিজার্ভ সাহায্য. এখন তিনি ভাল অবস্থায় এখনও.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor