2015年6月11日星期四

উচ্চ Creatinine লক্ষণ

নইলে কিডনি ফাংশন একটি রেফারেন্স হতে পারে যা বিপাক পণ্য এক ধরনের হয়. creatinine স্বাভাবিক পরিসীমা 44 103 umol / এল হয়. এটা সময় আউট কারামুক্ত করা যাবে না, এটা এইভাবে ক্ষতি সিরিজ নেতৃস্থানীয়, শরীরের মধ্যে স্তূপাকার করা হবে. Creatinine বৃদ্ধি শুরু যখন কারণ কিডনি ক্ষতিপূরণ ক্ষমতা, এটা কিডনি ক্ষতি বেশি 60% হয়েছে যে ইঙ্গিত দেয়. নিম্নরূপ উচ্চ creatinine দ্বারা ঘটিত হয়, যা লক্ষণগুলো হচ্ছে:
1. জল বিপাক বিশৃঙ্খলা
পানি বিপাক বিশৃঙ্খলা তাই প্রস্রাব বৃদ্ধি যার বৃদ্ধি creatinine, রাতে, তৃষ্ণা, ক্লান্তি, শোথ বা ফুলে বৃদ্ধি প্রস্রাব, বৃদ্ধি পায় রক্তচাপ, এবং হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ এবং হতে পারে.
2. সোডিয়াম বিপাক বিশৃঙ্খলা
সোডিয়াম বিপাক বিশৃঙ্খলা এছাড়াও hyponatremia বা Hypernatremia হতে পারে.
পটাসিয়াম 3. বিশৃঙ্খলা
পটাসিয়াম বিশৃঙ্খলা Hyperkalemia বা hypokalemia হতে পারে.
4. বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার
বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার মানুষ তাই দরিদ্র ক্ষুধা, বমি বমি ভাব, বমি, দুর্বলতা, মাথা ব্যাথা এবং মনে করতে পারেন.
মানুষ কোনটি গ্রুপ creatinine উন্নীত করবে?
, তাই যেমন ঠান্ডা, ফ্লু সহ মিলিত সংক্রমণ, যেমন আগে রেনাল অপ্রতুলতা আছে, এবং যারা একটি স্বল্প সময়ের মধ্যে creatinine বৃদ্ধি থাকতে পারে.
কারণ জ্বর, অনেক ঘাম শরীরের পানি হারিয়ে যারা, এইভাবে বৃদ্ধি creatinine স্তর, যার ফলে কিডনি রক্ত ​​প্রবাহ হতে পারে তাই জল খাওয়ার কমে যায়, এবং.
ইতিমধ্যে কিডনি রোগ আছে এবং তারপর কিডনি ক্ষতি করতে পারেন যা ঔষধ নিতে যারা এমনকি অপরিবর্তনীয়, যা creatinine কমে গেছে হবে.
আগে কিডনি রোগ ছিল কিন্তু এখন কিডনি রোগের পুনরাবৃত্তি আছে রোগীকে এছাড়াও সিরাম creatinine বৃদ্ধি থাকতে পারে.
Tirdness বা ক্লান্তি এছাড়াও কিছু সময়ের জন্য বৃদ্ধি creatinine হতে পারে.
একজন ব্যক্তির উচ্চ রক্তচাপ আছে কিন্তু ভাল রক্তচাপ নিয়ন্ত্রণ না থাকে তাহলে এটি একটি দীর্ঘ সময় জন্য স্থায়ী হয় কিন্তু শেষ না অন্তত, তিনি প্রস্রাব প্রোটিন থাকবে.

রোগীদের creatinine বর্ধিত স্তর আবিষ্কৃত হয়েছে একবার সঠিক চিকিত্সা পরিকল্পনা করতে যাতে, তারা একটি বৈজ্ঞানিক নির্ণয়ের থাকা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor