2015年6月30日星期二

নারী মধ্যে কিছু কিডনি রোগ লক্ষণ জানুন

সাম্প্রতিক বছরগুলোতে কিডনি রোগে আক্রান্ত নারী রোগীদের ক্রমবর্ধমান ক্রমবর্ধমান হয়. কিন্তু, নারী রোগীদের তাদের রোগ জানতে যখন, তাদের nephropathy প্রায়ই পরবর্তী পর্যায়ে বিকশিত হয়েছে. তাই মহিলাদের কিছু প্রথম কিডনি রোগের লক্ষণ বুদ্ধিমান খুবই গুরুত্বপূর্ণ.
নারী রোগীদের মধ্যে কিডনি রোগের বিভিন্ন উপসর্গ মধ্যে, তাদের জন্য সবচেয়ে সাধারণ অনুভূতি একতরফা বা দ্বিপাক্ষিক রেনাল শূলবেদনা বা রেনাল ব্যথা সহ কিডনি, অংশ ব্যথা.
প্রস্রাব প্রধান অস্বাভাবিকতা প্রধানত ইত্যাদি Hemiparesis, proteinuria, মূত্রে পুঁজের উপস্থিতি বা বিদ্যমানতা, কিডনি চিকিৎসা করা হয়ে সাহায্য এবং স্বাভাবিক রেনাল ফাংশন প্রত্যাবর্তন করতে চেষ্টা করে দেখতে পারেন এই জ্ঞান সম্পর্কে ভাল করে বুঝতে হিসেবে উপস্থাপন করা হয়. অন্যথা, কিডনি রোগ নিরবচ্ছিন্নভাবে শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) নিযুক্ত হবার যোগ্য হতে এবং এই কোর্সের অপরিবর্তনীয় হতে পারে.
মহিলাদের সম্ভাব্য উপসর্গ কিডনি রোগে আক্রান্ত রোগীর প্রায়ই হল:
মূত্রত্যাগ 1. পরিবর্তন
আপনি রাতে আরো প্রায়ই প্রস্রাব আবেগ মনে হতে পারে, এবং আপনি আপনার প্রস্রাব ফেনিল বা বুদ্বুদপূর্ণ যে খেয়াল করতে পারেন. এছাড়া, আপনি আপনার প্রস্রাব রক্ত ​​দেখতে পারেন.
2. শোথ
শোথ, বা, আপনার শরীরের বিভিন্ন অংশে দেখা পারে, ফোলা বলা
যেমন আপনার মুখ, পা, হাত, পায়ের গোড়ালিতে বেঁধে, ফুট, ইত্যাদি
শ্বাস 3. সমস্যা
কঠিন শ্বাস-প্রশ্বাসের জন্য কারণ দুটি কারণে দায়ী করা যেতে পারে. প্রথমত, এটা
ফুসফুস সঙ্গে সম্পর্কিত. আপনার কিডনি বাড়তি তরল নি: সৃত করতে ব্যর্থ হলে, তারা inhaling যখন যথেষ্ট এয়ার মিটমাট করা যাতে অবাধে প্রসারিত করতে অসমর্থ আপনার ফুসফুসে যা আপনার ফুসফুসে, বিল্ড আপ করতে পারেন. দ্বিতীয়ত, রক্তাল্পতা, কিডনি রোগের একটি সাধারণ উপসর্গ হিসাবে, অক্সিজেন আপনার শরীরের অভাব করতে পারে এবং শ্বাস স্বল্প.
4. ক্লান্তি
কিডনি রোগের অবস্থা, আপনার কিডনি তাই, কম Erythropoietin উত্পাদন
আপনি সহজেই ক্লান্ত বোধ করতে পারে, যা উত্পাদিত কম হিমোগ্লোবিন, দ্বারা অনুসরণ.
সুতরাং এই মহিলাদের কয়েক কিডনি রোগ লক্ষণগুলো হচ্ছে, এবং, আপনার উন্নতি

আপনি যাইহোক, এই উপসর্গ প্রতিরোধ করার জন্য অনাক্রম্যতা এই উপসর্গ আসা পর্যন্ত, যান এবং যত তাড়াতাড়ি সম্ভব একজন ডাক্তার দেখাতে, সহায়ক হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor