2015年6月3日星期三

ডায়ালিসিস জন্য Creatinine স্তর

ডায়ালিসিস জন্য creatinine স্তর কি? বিভিন্ন দেশে বিভিন্ন সিরাম creatinine মাত্রা আছে. বিভিন্ন কিডনি রোগ হিসাবে ভাল বিভিন্ন creatinine মাত্রা আছে. এই উত্তরণ, আমরা এটা আপনার জন্য করা হবে.
প্রথমত, creatinine তা আমরা দুটি ইউনিট পরিচয় করিয়ে দিতে হবে: Mg / dL এবং umol / এল সিরাম creatinine পরিমাণ প্রকাশ করার. অন্য কথায়, আমরা creatinine মাত্রা প্রকাশ করতে বিভিন্ন উপায়ে বা ইউনিট ব্যবহার করতে পারেন. তাদের মধ্যে হার 88,4 হয়. একজন ব্যক্তির creatinine 1.0 mg / dL উদাহরণস্বরূপ, যদি, আমরা উদাহরণ স্তর 88,4 umol / এল বলতে পারেন. সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 45 umol / এল 104 হয়.
সিরাম creatinine 450 umol / creatinine জন্য এল ক্ষতি করতে পারবে না রক্তে বিষাক্ত এবং দীর্ঘ সময় ধরে রাখা হয়, যা একটি বিপাক পণ্য হিসাবে হিসাবে উচ্চ যখন দ্বিতীয়ত, বিশ্বের দেশে অধিকাংশ, কিডনি রোগে আক্রান্ত রোগীর ডায়ালিসিস নিতে প্রস্তাব করা হয় শরীর থেকে. এটা 707 umol / এল হিসাবে হিসাবে উচ্চ পর্যন্ত চীন, কিডনি রোগ বেশিরভাগ যা, মানুষ মূত্রবিষদুষ্টতা পর্যায়ে মধ্যে হয়ে গেছে, ডায়ালিসিস করা হয় না. তবে, চীন মধ্যে, সেখানে কিছু কিডনি রোগে আক্রান্ত রোগীর সিরাম creatinine অধিক 300 umol / এল যখন ডায়ালিসিস নিতে শুরু.

তৃতীয়ত, ডায়াবেটিক Nephropathy একটি ব্যতিক্রম নয়. তাদের সিরাম creatinine অধিক 300 umol / এল যখন, তারা ডায়ালিসিস নিতে প্রস্তাব করা হয়. ডায়াবেটিক Nephropathy সাধারণত 5 পর্যায়ে বিভক্ত করা যায়. উচ্চ রক্ত ​​শর্করা উচ্চ গ্লুকোজ অবস্থায় পুরো রক্ত ​​করতে পারেন. একই কিডনি যায়. রেনাল গ্লোমেরুলাস রেনাল Glomerular ঝিল্লি ক্ষতি হবে, যা, উচ্চ Perfusion, উচ্চ পরিস্রাবণ রাষ্ট্র হবে. উপরন্তু, রেনাল tubules মূল মূত্রে চিনি উচ্চ পর্যায়ের রেনাল নলাকার এপিথেলিয়াল কোষের উদ্দীপিত করতে পারেন এবং এপিথেলিয়াল কোষের স্ক্লেরোসিস হতে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor