2015年6月16日星期二

CKD রোগীদের শেষে পর্যায়ে hyperkalemia এবং বিবমিষা

CKD শেষে পর্যায়ে রোগীদের সবসময় শেষ পর্যায়ে CKD রোগীদের Hyperkalemia এবং বমি বমি ভাব এবং তার কার্যকর চিকিত্সা আছে কেন Hyperkalemia এবং বমি বমি ভাব থেকে, এই নিবন্ধটি আপনি কারণ বলতে হবে ভোগে.
কারণের আমাদের শরীরের Hyperkalemia এবং বমি বমি ভাব হতে হবে:
কিডনি ফাংশন হিসাবে 1. রোগ দ্বারা কমে হয়েছে, তাই CKD রোগীদের শরীর থেকে পটাশিয়াম সময়মত আউট চর্বিহীন করা যাবে না. তাই পটাসিয়াম CKD শেষে পর্যায়ে রোগীদের মধ্যে Hyperkalemia হতে হবে, যা, রোগীদের শরীরের থাকবো.
2. রক্তে অম্লাধিক্যজনিত বিকার. কিডনি ফাংশন মৃত যখন, শেষ পর্যায়ে CKD রোগীদের রক্তে অম্লাধিক্যজনিত বিকার দ্বারা আক্রান্ত হতে সম্ভবত. রক্তে অম্লাধিক্যজনিত বিকার কোষে পটাসিয়াম এছাড়াও CDK রোগীদের মধ্যে Hyperkalemia হতে হবে, যা রক্ত, মধ্যে যায় কারণ হবে.
তারা CKD শেষে পর্যায়ে কেন রোগীদের বমি বমি ভাব হয় যখন?
উপযুক্ত না ভাবে দীর্ঘমেয়াদী জন্য CKD ব্যবহার আবেদন ডিউরেটিকস শেষে পর্যায়ের সঙ্গে 1. রোগীদের তারা বমি বমি ভাব এবং বমি দ্বারা আক্রমণ হতে পারে.
2. বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার
Cyclophosphamide 3. অ্যাপ্লিকেশন
CKD রোগীদের শেষে পর্যায়ে Hyperkalemia এবং বমি বমি ভাব জন্য চিকিত্সা
CKD রোগীদের শেষে পর্যায়ে Hyperkalemia এবং বমি বমি ভাব জন্য সর্বশেষ চিকিত্সা ইমিউনোথেরাপি থেরাপি. ইমিউনোথেরাপি থেরাপি কিডনি রোগ এবং কম খরচ চিকিত্সায় তার কোন পার্শ্ব প্রতিক্রিয়া, ভাল প্রভাব জন্য বিখ্যাত. ইমিউনোথেরাপি ইমিউনোথেরাপি এর জেনে রাখা ভাল স্তর আছে যারা প্রায় সব রোগীদের দ্বারা স্বাগত হয়. রোগীদের কিডনি ক্ষতিগ্রস্ত কোষ নতুন Immunotherapys দ্বারা প্রতিস্থাপিত হয় পরে, রোগীদের শক্তিশালী ফাংশন সঙ্গে নতুন কিডনি থাকবে. তাই আপনার কিডনি ফাংশন পুনর্নবীকরণ করা হয়েছে এবং আপনি cyclophosphamide মত কিছু ঔষধ ব্যবহার না প্রয়োজন. তাই Hyperkalemia এবং বমি বমি ভাব সব সময় প্রবেশ করুন আপনি ভাল বিদায় বলতে হবে.

ইমিউনোথেরাপি থেরাপি সম্পর্কে কোনো তথ্য, লাইন বিশেষজ্ঞদের উপর থেকে, সব চার্জ ফ্রি বলুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor