2015年6月5日星期五

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে উচ্চ Creatinine আচরণ কিভাবে

চীনা ঔষধ সব বিশ্বজুড়ে প্রচলিত. বিশ্বের দেশের সবচেয়ে সালে, চীনা মেডিসিন ক্লিনিকগুলো আছে. অনেকে চীনা ঔষধ থেরাপিউটিক প্রভাব বিশ্বাস. প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আরও বেশি সুবিধাজনক এবং কার্যকরী, যা তৈরি করতে পারবেন. সাম্প্রতিক বছরগুলোতে, কিডনি রোগে আক্রান্ত কিছু বিদেশী দেশে মানুষ আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে উচ্চ সিরাম creatinine বিবেচনা করতে পারেন যে শুনতে. এটা কি সত্যি? প্রভাব কোথা থেকে এল? সিরাম উচ্চ creatinine আছে কেন তা চিন্তা করা, প্রথমত, আমরা জানা উচিত.
নইলে পেশী একটি বিপাক পণ্য. এটা প্রস্রাবের মধ্যে শরীর থেকে বের কারামুক্ত করা উচিত, যা বিষ এক ধরনের. তাই creatinine সিরাম creatinine এবং প্রস্রাব creatinine ভাগে ভাগ করা যায়, মোট ঋণের পরিমাণ দাঁড়ায় একটি নির্দিষ্ট স্তর. স্বাভাবিক অবস্থায়, প্রস্রাব creatinine মাত্রা সিরাম creatinine যে এর চেয়ে বেশী হয়. সাধারণত, সিরাম creatinine স্বাভাবিক স্তর / এল 103umol 44 হয়.
কেন কিডনি রোগ মানুষ উচ্চ সিরাম creatinine আছে? যেহেতু আমরা জানি, creatinine অবশেষে কিডনি মাধ্যমে শরীর থেকে বের নির্গলিত হয়. রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি, যেমন creatinine, ইউরিয়া অ্যাসিড, পরিস্রুত ইউরিয়া নাইট্রোজেন হিসাবে ছোট অণু অনুমতি দেয়, যা ছিদ্র আছে. Glomerular পরিস্রাবণ ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয় যাইহোক, যদি এই ছোট অণু যেমন সিরাম উচ্চ creatinine স্তর যা বাড়ে creatinine হিসাবে পরিস্রুত করা হবে না.

কিভাবে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে সিরাম উচ্চ creatinine আচরণ? মাইক্রো-চীনা ঔষধ, ক্ষতিগ্রস্ত মেরামত একটি প্রতিজ্ঞা তৈরি করতে পারেন যা প্রথমত রক্তনালীসমূহ ব্যাপ্ত দ্বারা রক্তসংবহন এবং মাইক্রো-রক্তসংবহন উন্নত, এবং রক্তে বিষক্রিয়াগত মাথাব্যথা দূরে মুছে ফেলতে পারেন যা সক্রিয় এবং পুষ্টিকর চীনা আজ, আছে রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি. এর পরে, তাঁরা যখন এসব ক্ষতিগ্রস্ত ঝিল্লি মেরামত, কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নত করতে পারেন যা কিডনি জন্য পুষ্টিকর উপকরণ, সরবরাহ করতে পারেন. এই পর, সিরাম উচ্চ creatinine নত করা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor