2015年6月21日星期日

প্রারম্ভিক রেনাল অভাব লক্ষণ

রেনাল অভাব, বা রেনাল ব্যর্থতা হিসেবে বলা রেনাল অপ্রতুলতা, আপনার কিডনি সম্পূর্ণরূপে আপনার রক্ত ​​থেকে শরীরের আউট শরীরের বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা নি: সৃত ব্যর্থ একটি মেডিকেল অবস্থা বর্ণনা করা হয়েছে. এই অবস্থায়, আমরা কি করতে পারি? এই নিবন্ধটি রেনাল অভাব জন্য থেরাপি আলোচনা করা হবে.
রেনাল অভাব Glomerular পরিস্রাবণ হার (GFR) একটি অধ: পতন দ্বারা চিহ্নিত করা হয়. ঘন ঘন কিডনি রোগ সমস্যার সম্মুখীন হয়েছে ইত্যাদি শরীরের অস্বাভাবিক তরল মাত্রা, অত্যধিক অ্যাসিড মাত্রা, পটাসিয়াম অস্বাভাবিক মাত্রা, ফসফেট, অন্তর্ভুক্ত
ক্রনিক রেনাল অপর্যাপ্ততার সূচনা সাধারণত STAGE1 এবং STAGE2 রেনাল অভাব পড়ুন, এবং এখানে আমরা প্রাথমিক পর্যায়ে 1 এবং পর্যায় 2 রেনাল অপর্যাপ্ততার পরিদর্শন উপর ফোকাস.
সাধারণত কোন অথবা আপনি পর্যায় 1 ও পর্যায় 2 রেনাল অভাব বোধ করতে পারে যে কয়েক শারীরিক লক্ষণ দেখা যায় না. যাইহোক, কিছু উপসর্গ সংশ্লিষ্ট পরিদর্শন আপ প্রদর্শিত হতে পারে.
রক্ত পরীক্ষা
রক্তের টেস্ট সাধারণত অস্বাভাবিকতা দেখাতে হবে এবং প্রধান সামান্য উঁচু সিরাম creatinine হয়. সিরাম creatinine উঁচু হয় যে সময় দ্বারা, ব্যক্তি সাধারণত তার রেনাল ফাংশন 50 শতাংশ হারিয়েছে.
Urinalysis
একটি কিডনি রোগ দেখাতে হবে যে প্রধান প্রস্রাব অস্বাভাবিকতা প্রোটিন বা রক্ত ​​উপস্থিতি. প্রোটিন বা রক্ত ​​প্রদর্শিত হোক না কেন, অধিকতর তদন্তের অন্তর্নিহিত কারণ নিরূপণ করতে যাতে আচার প্রয়োজন হয়. তবে, প্রস্রাব রক্ত ​​বা প্রোটিন আপনার কিডনি ক্ষতি বাস্তব ডিগ্রী মানে এই নয়.
রক্তচাপ
তারা রেনাল অভাব এর প্রাথমিক পর্যায়ে যখন কিছু মানুষ উচ্চ রক্তচাপ প্রদর্শন করবে. কিছু কিডনি রোগ প্রথম দিকের সময়ে উচ্চ রক্তচাপ উপসর্গ থাকতে পারে.
কিডনি রোগ আরও সাধারণ, আমরা কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে কিডনি Disease.Micro-চীনা মেডিসিন Osmotherapy জন্য চিকিত্সা প্রয়োজন.

উপরে তাড়াতাড়ি রেনাল অপ্রতুলতা এ রোগ লক্ষণের মৌলিক মুখবন্ধ হিসেবে উল্লেখিত হয়েছে. আপনি আরো সন্দেহ থাকে তবে আপনাকে, অনলাইন দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor