2015年6月21日星期日

কিভাবে কিডনি ট্রান্সপ্লান্ট পরে রেনাল অপ্রতুলতা সঙ্গে মোকাবেলা করতে

কিডনি ট্রান্সপ্লান্ট পর নাম-Buyan লিঙ্গ-মহিলা বয়স 54 দেশ-মঙ্গোলিয়া Diagnosis- রেনাল অপ্রতুলতা
রোগীদের 'ইতিহাস
আমি 36 বছর ধরে কিডনি রোগে আক্রান্ত যুদ্ধ একটি রোগীদের am, এক আমি এই 36 বছর পেরিয়ে গেল কিভাবে আশা করতে পারে না.
আমি মাত্র 18 বছর বয়সে অন্যদের জীবনের সবচেয়ে সুন্দর দিন উপভোগ যখন, আমি কিডনি রোগ গঠন ভোগে শুরু করেছে. আমি একটি শারীরিক পরীক্ষা পেয়েছি. আমি 220/120 mmHg হিসাবে হিসাবে উচ্চ রক্তচাপ ছিল, রেনাল আগের চেয়ে অনেক ছোট, creatinine 700 umol / এল শক্তি বাড়িয়ে দিয়েছিলাম. ডাক্তার আমি যে কোনো সময়ে জীবন ঝুঁকি ছিল আমাকে বলেছে. আমি আমার পরিবারের সদস্যদের, আমার প্রিয় নীরব, বাবা ছেড়ে করতে পারলেন না. এবং আমি ডায়ালিসিস বা কিডনি ট্রান্সপ্লান্ট কিন্তু অন্য কোন পছন্দ ছিল না বলা.
আমার অবস্থার খারাপ থেকে আরও খারাপ পেয়েছিলাম, আমি আমার রেনাল দাতা পাওয়া গেছে এবং আমি কিডনি ট্রান্সপ্লান্ট করেনি. দুর্ভাগ্যবশত, দুঃস্বপ্ন আবার ঘটেছে, যখন আমার নতুন কিডনি আবার সমস্যা. আমি কিডনি ট্রান্সপ্লান্ট পরে রেনাল অপ্রতুলতা থেকে ভুক্তভোগী.
আমি, আবার কিডনি ট্রান্সপ্লান্ট গ্রহণ করতে পারেনি এখন আমার শরীরের কিডনি ট্রান্সপ্লান্ট পর প্রত্যাখ্যান প্রতিক্রিয়া স্ট্যান্ড করতে পারবেন না যে জানত. আমি কিডনি ট্রান্সপ্লান্ট পরে রেনাল অপ্রতুলতা জন্য কার্যকর চিকিত্সা খুঁজে বের করতে হবে.
কিডনি ট্রান্সপ্লান্ট পরে রেনাল অপ্রতুলতা জন্য চিকিত্সা
আমার বন্ধু কিছু Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে এছাড়াও চীন বৃহত্তম কিডনি রোগ হাসপাতালে যা ছিল একটি পেশাদারী কিডনি রোগ হাসপাতালে, সে সম্পর্কে জানান. আমি তারপর জীবন আমার সকল আশা এই হাসপাতালে চেক.

আমি এখানে চিকিত্সা অন্যান্য স্থান থেকে ভিন্ন বুঝতে পারলেন যে, তারা পুরোপুরি প্রথাগত চীনা মেডিসিন ও পাশ্চাত্য ওষুধ সুবিধার মেশা. এখন আমার রক্তচাপ স্থিতিশীল এবং সব উপসর্গ মুক্তি. আমি ঈশ্বর Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আমাকে পথনির্দেশক দ্বারা আমাকে আশীর্বাদ যদিও.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor