2015年6月5日星期五

কিভাবে 2015 সালে ইমিউনোথেরাপি দ্বারা রক্ত ​​creatine স্তর কম

স্বাভাবিক রক্ত ​​creatine স্তর কি?
রক্তে creatinine এর স্বাভাবিক মাত্রা পূর্ণবয়স্ক পুরুষ ডেসীলিত্র (DL) প্রায় প্রতি 0.6 1.2 মিলিগ্রাম (মিলিগ্রাম) ও বয়স্কদের নারী ডেসীলিত্র প্রতি 0.5 1.1 মিলিগ্রাম হয়. (মেট্রিক ইমিউনোথেরাপি, একটি মিলিগ্রাম একটি গ্রাম এক সহস্রাংশ সমান ওজন ইউনিট, এবং একটি ডেসীলিত্র একটি লিটার এক-দশম থেকে সমান ভলিউম একটি ইউনিট.)
কেন রোগীদের উচ্চ রক্ত ​​creatine স্তর আছে?
কিডনি ফাংশন হানি যে কোন শর্ত রক্তে creatinine মাত্রা বাড়াতে পারে. এটা কিডনি কর্মহীনতার নেতৃস্থানীয় প্রক্রিয়া দীর্ঘদিনের বা সাম্প্রতিক কিনা চিনতে গুরুত্বপূর্ণ.
প্রাপ্তবয়স্কদের দীর্ঘস্থায়ী কিডনি রোগের সবচেয়ে সাধারণ কারণ উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস মেলিটাস হয়. কিছু ওষুধের কখনও কখনও অস্বাভাবিক উঁচু creatinine মাত্রা হতে পারে. সিরাম creatinine এছাড়াও ক্ষণকালে খাদ্যে মাংস একটি বৃহৎ পরিমাণ আহার পরে বৃদ্ধি করতে পারেন; এইভাবে, পুষ্টি কখনও কখনও creatinine পরিমাপ একটি ভূমিকা পালন করতে পারে.
কিভাবে উচ্চ রক্ত ​​creatine নিম্ন স্তরের?
উচ্চ রক্ত ​​creatine জন্য সর্বশেষ চিকিত্সা ইমিউনোথেরাপি 15 দিন পর কাজ করতে পারেন 2012 সালে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি. ইমিউনোথেরাপি বিস্তার এবং একাধিক বিভেদ সম্ভাব্য শক্তিশালী সম্ভব হিসেবে. অধিকার শরীরের বা প্রিয় পরিবেশে, ইমিউনোথেরাপি থেরাপি না শুধুমাত্র হেমাটোপোইটিক বিভেদ কোষ জন্য, কিন্তু পেশী কোষ, যকৃত কোষ, হাড়ের কোষ, তরুণাস্থি কোষ, কোষের ক্ষমতা stromal কোষে পৃথকীকৃত রয়েছে পারেন. আমাদের শরীরের ইমিউন syImmunotherapy বিশৃঙ্খলা নিয়ন্ত্রণ করতে পারেন ইমিউনোথেরাপি শক্তিশালী ক্ষমতা. তাই ইমিউনোথেরাপি উচ্চ রক্ত ​​সৃজনশীল স্তর রোগীদের কম সবচেয়ে কার্যকর চিকিত্সা.

অন্য কোন বিনামূল্যে জন্য লাইনে বিশেষজ্ঞদের আলোচনা করুন, 2014 সালে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি দ্বারা উচ্চ রক্ত ​​creatine মাত্রাও কমিয়ে দেয় সম্পর্কে প্রশ্ন!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor