2015年6月21日星期日

4 এখানে Recovers CKD পর্যায়ের সঙ্গে রোগীদের

নাম: জনসন
দেশ: আমেরিকা
বয়স: 83
রোগ নির্ণয়: CKD পর্যায়ে 4, হাইপারটেনসিভ nephropathy দ্বারা সৃষ্ট ক্রনিক রেনাল অপ্রতুলতা
চিকিৎসা ইতিহাস:
35 বছর আগে, একটি শারীরিক পরীক্ষা, আমি 170 / 100mmhg হিসাবে হিসাবে উচ্চ ছিল যা উচ্চ রক্তচাপ, ছিল যে জানতে. আমি শুধুমাত্র কিছু hypertensor গ্রহণ যাতে সময়ে, আমি কোনো অস্বস্তি অনুভব করতে পারি না. তারপর থেকে, রক্তচাপ ভাল নিয়ন্ত্রণ করা যায়.
তবে, 6 বছর আগে, আমার অবস্থা গুরুতর হয়ে. আমার কিডনি ফাংশন অস্বাভাবিক হয়ে যায়. সিরাম creatinine 1.6mg / DL ছিল. আমি ভিত. আমি কিছু মৌখিক ঔষধ নিতে শুরু. কিন্তু এটা নিয়ন্ত্রণ করা কঠিন. এক বছরের মধ্যে, সিরাম creatinine 2.4 হিসাবে উচ্চ. আমি অপেক্ষা করতে না পারে বা অন্য আমি কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে. সৌভাগ্য যে, আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি করছে যে জানতে, এবং চীন থেকে আসা আকর্ষণ, যা চীনা আজ, আছে.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে পরীক্ষার কিডনি ফাংশন অধিক অর্ধেক ক্ষতিগ্রস্ত হয় যা নির্দেশ করে যে শরীর, জমা যা অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা আছে আমাকে. আমি যেমন বিষক্রিয়াগত মাথাব্যথা আমাকে স্পষ্ট দূরে সাহায্য করতে পারেন যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, নিতে. বেশ কিছু দিন পরে, আমি প্রভাব অনুভব. আমার মুখ একটু লাল সক্রিয় এবং আমি অনলস মনে. আমি এমনকি রক্ত ​​আমার শরীরে সহজে প্রবাহিত হয় যে বোধ করতে পারে. বান 16.4 থেকে 13.4 নেমে আসে এবং সিরাম creatinine চীনা ঔষধ তাই অলৌকিক হয় 202 থেকে 174 থেকে নেমে আসে. ইমিউনোথেরাপি পাশাপাশি একটি অলৌকিক ঘটনা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor