2015年6月6日星期六

নিম্ন Creatinine শ্রেনী কারণসমূহ

আমরা আগে উল্লেখ করা হয়েছে, creatinine পেশী এবং কিডনি ফাংশন ক্ষতিগ্রস্ত হয় যখন, সিরাম creatinine ওঠা হবে বিপাক পণ্য. কিছু কিডনি রোগ জায়গা নেয় যখন creatinine পড়া হবে কিনা তা জিজ্ঞাসা. উত্তর নেই. যখন মাত্রা কম হয়ে যায় এবং কম creatinine স্তরের কারণ কি Creatinine হবে?
1.age
পেশী ভর বয়স সঙ্গে হ্রাস tends হিসাবে সাধারণত, উন্নত মানুষ, একটি নিম্ন creatinine স্তর থাকতে পারে. পক্বতা শরীরের পেশী ভর পরিমাণ একটি প্রাকৃতিক অধ: পতন ঘটায়. উপরন্তু, শিশুদের প্রাপ্তবয়স্কদের যে এর চেয়ে কম হয় স্বাভাবিক creatinine স্তর আছে. তাদের পেশী ভর নারী যে এর চেয়ে বেশী হয় কারণ নইলে মাত্রা পুরুষদের সাধারণত বেশী. পেশী ভর কমে গেছে যারা মানুষের মধ্যে, creatinine মাত্রা কম হতে পারে.
2. খাদ্য
আমরা গ্রহণ খাদ্য প্রোটিন কম থাকে, আমরা কম creatinine ভুগতে পারেন. এটা সাধারণত যেমন স্যামন, শুয়োরের মাংস, টুনা এবং গরুর মাংস হিসাবে creatine ফসফেট উচ্চ যা খাদ্য প্রোটিন সমৃদ্ধ বলে মনে করা হচ্ছে. এই খাবার কম প্রোটিন খাদ্যের মধ্যে অন্তর্ভুক্ত করা হয় না কারণ, কমে creatinine মাত্রার যা বাড়ে ভাঙ্গিয়া কম creatine ফসফেট, আছে.
3. গর্ভাবস্থার
গর্ভাবস্থা কম সিরাম creatinine হতে পারে. ভ্রূণ অস্তিত্ব আসে একবার, তারা মা থেকে শিশুর মধ্যে পুষ্টি যা বাড়ে, বৃদ্ধি পায়. এই ক্ষেত্রে, গর্ভবতী মা কমে সিরাম creatinine নেতৃস্থানীয় হবে, যা ভেঙ্গে কম creatine ফসফেট, থাকবে. প্রসব ঘটে পর যাইহোক, সিরাম মধ্যে creatinine স্তর ক্ষেত্রে সবচেয়ে স্বাভাবিক চালু হবে.
4.debilitation এবং নিম্ন creatinine মাত্রা

তারা ব্যবহার করা হয় না যখন পেশী ক্ষয়িষ্ণুতা, পেশী ভর কমে যায়, creatinine মাত্রা কমে যাবে. এই একটি নির্বল রোগীর, শয্যাশায়ী বা হাসপাতালে হচ্ছে থেকে পেশী স্বন হারিয়ে যিনি বিশেষত কারও সাথে ঘটতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor