2015年6月23日星期二

এটা কিডনি ব্যর্থতা রোগীদের জন্য রেনাল বায়োপসি করতে প্রয়োজন

এটা কিডনি ব্যর্থতা রোগীদের জন্য রেনাল বায়োপসি করতে প্রয়োজন? ডাক্তার আছে আপনার প্রস্রাব অস্বাভাবিক কিছু জিনিস এবং হয়ত আপনি কিডনি রোগ আছে যে সন্দেহ যে খুঁজে বের করে, তিনি একটি রেনাল বায়োপসি আছে সুপারিশ করবে. একটি খুব পাতলা সুচ সঙ্গে, ডাক্তার কিডনি কিছু টিস্যু পেতে পারেন এবং তারপর অনুবীক্ষণ যন্ত্র ব্যবহার অধীন পালন. এই অপারেশন তবে ঝুঁকিপূর্ণ, যা ছোট মনে হয়. রেনাল বায়োপসি কতক অন্ধ. সুই রক্তনালীসমূহ ব্যাথা হলে, রক্তপাত হতে এবং এমনকি কারণে হারিয়ে রক্ত ​​বৃহৎ পরিমাণ ধাক্কা দিতে হবে. উপরন্তু, রেনাল বায়োপসি এছাড়াও কাছাকাছি যেমন যকৃত, প্লীহা, সাহস হিসাবে, and so on টিস্যু বা অঙ্গ ক্ষতি হতে পারে.
রেনাল বায়োপসি কেন ডাক্তার আপনাকে কারণে প্রস্রাবে প্রোটিন সামান্য পরিমাণ এটি পরিবর্তন করতে পারেন না, তাই অনেক ঝুঁকি আছে? Hematuria এবং বা proteinuria আছে প্রায় সব যা কিডনি রোগ, অনেক ধরনের আছে. এটা আমরা আপনি পেয়েছেন কিডনি রোগ অনুমান করতে পারেন, যদিও, আমরা আপনি পেয়েছেন যা কিডনি রোগের ধরণের জানি না এবং আমরা কিডনি এর ভেতরের আবেগপূর্ণ পরিবর্তন জানি না এর মানে হল যে.
অনেকে মূত্রে প্রোটিন এত না হয় তবে তা রেনাল বায়োপসি না করার প্রয়োজন নেই যে একটি ধারণা রাখা. এটা একেবারে ভুল. মূত্রে প্রোটিন + + যদিও কিছু কিছু মানুষের জন্য, কিডনি এর ভেতরের ক্ষতি ইতিমধ্যে গুরুতর হয়েছে. বিপরীতে, কিছু কিডনি রোগে আক্রান্ত রোগীর মূত্রে 4 + + প্রোটিন আছে, কিন্তু রেনাল বায়োপসি কিডনি অসম্মান এর ভিতরে ক্ষতি দেখায়. সংক্ষিপ্ত পরিবর্তন একটি উদাহরণ. যোগ করা, আমরা শুধু প্রস্রাব পরীক্ষা থেকে কিডনি পরিবর্তনের ফয়সালা করে না.
অন্য দিকে, কিছু ডাক্তার রোগীদের যত তাড়াতাড়ি তারা মূত্রে অস্বাভাবিকতা আছে জানতে হিসাবে রেনাল বায়োপসি পরীক্ষা করবেন সুপারিশ. এটি ভুল. রেনাল বায়োপসি কাজ করার আগে, আমরা দুই পয়েন্ট চিন্তা করা আবশ্যক:
কিনা অস্বাভাবিক প্রস্রাব আউট 1. চিত্র কিডনি ক্ষতি দ্বারা সৃষ্ট হয়.

কিনা কিডনি রোগ আউট 2. চিত্র নিয়মানুগ রোগ দ্বারা সৃষ্ট হয়, যথা, কিনা কিডনি রোগ জিনিসটা মাধ্যমিক কিডনি রোগ

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor