2015年6月16日星期二

কেন প্রোটিন মুত্র আছে

কেন মূত্রে প্রোটিন আছে? স্বাভাবিক অবস্থায়, 24 ঘন্টার মধ্যে কম 150 মিলিগ্রাম হওয়া উচিত, যা মূত্রে প্রোটিন একটি নির্দিষ্ট পরিমাণ, আছে হতে পারে. প্রোটিন যেমন পরিমাণ প্রচলিত প্রস্রাব পরীক্ষায় testes আউট হতে পারে না. 24 ঘন্টার মধ্যে মূত্রে প্রোটিন 3.5 জি তুলনায় আরো আছে যাইহোক, যখন, আমরা proteinuria কল. এটা আরো তিন মাসের জন্য স্থায়ী হয়, এটা কোন ব্যাপার কিনা hematuria দ্বারা বা না সম্ভব না, আমরা ব্যক্তি সম্ভবত দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে যে একটা মোটামুটি নির্ণয়ের পেতে পারেন. যতদিন আমরা একে বিদায় নিতে হয় সে বিষয়ে সুপরিচিত পেতে, সেভাবে আচরণ ব্যবস্থা গ্রহণ করতে পারেন. প্রোটিন প্রস্রাব আছে কেন এর পরে, আমরা প্রধানত প্রবর্তন করা হবে.
এন্ডোথেলিয়াল কোষ, basilar ঝিল্লি এবং এপিথেলিয়াল সেল: আমাদের কিডনি শুধু বাইরের দিকে ভেতরের দিক থেকে তিনটি স্তর ভাগে ভাগ করা যায়, যা একটি মাইক্রো-পরিস্রাবণ মেশিন, ভালো হয়. তিনটি স্তর সব মিলিয়ে পরিস্রাবণ ছিদ্র এবং নেতিবাচক নিষ্কাশনও আছে, তাই বাধা দুই ধরণের ভাগে ভাগ করা যায়: প্রক্রিয়া বাধা: pore এবং স্রাব বাধা: নেতিবাচক স্রাব. স্বাভাবিক অবস্থায়, কিডনি পাশাপাশি ভারসাম্য রাখতে পারেন, যা ইত্যাদি অত্যধিক পানি এবং বিষক্রিয়াগত মাথাব্যথা, পরিস্রুত করতে পারেন. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, প্রদাহজনক প্রতিক্রিয়া এইভাবে প্রস্রাব বা proteinuria প্রোটিন, যার ফলে কিডনি পরিস্রাবণ বাধা ক্ষতিগ্রস্ত.

সাধারণত, proteinuria ফেনিল এবং হরিদ্রাভ দেখায়. ফেনা প্রস্রাবের পৃষ্ঠ হয়, যা একটি দীর্ঘ সময় জন্য অদৃশ্য হয়ে যাবে না. সাধারণত, আমরা কিডনি রোগের জন্য প্রতি বছর একটি দীর্ঘ সময় জন্য কোন ক্লিনিকাল ইমিউনোথেরাপি আছে দুইবার টেস্টিং প্রস্রাব এবং রক্ত ​​2 একটি ভাল অভ্যাস বিকাশ উচিত. ফেনা মূত্রে নেই, যদিও, মানুষ কারণে চিকিৎসা সাধারণ জ্ঞান অভাব এটা হুঁশিয়ার করা হবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor