2015年6月16日星期二

CKD পর্যায়ে 3 proteinuria আচরণ

আমরা CKD পর্যায় 3 প্রস্রাব মধ্যে প্রোটিন আছে কেন
প্রোটিন CKD পর্যায় 3 রোগীদের CKD ছিল যখন, কিডনি মধ্যে ন্যাস ইমিউন কমপ্লেক্স কিডনি উদ্দীপিত হবে একটি খুব সাধারণ উপসর্গ. রোগীদের 'কিডনি প্রদাহ হতে হবে. স্বাভাবিক গঠন রোগ দ্বারা ক্ষতিগ্রস্ত হয়. সুতরাং প্রোটিন প্রস্রাব মধ্যে আমাদের শরীর থেকে আউট লীন হবে.
CKD পর্যায় 3 প্রস্রাব মধ্যে প্রোটিন জন্য সাধারণ চিকিত্সা
CKD পর্যায় 3 প্রস্রাব মধ্যে প্রোটিন জন্য সাধারণ চিকিত্সা কিছু পাশ্চাত্য ওষুধ হয়. গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়া: এই পশ্চিম ওষুধ ক্লাসিক হলেও সামান্য কিছু সংক্রান্ত ত্রুটিগুলি যেমন উপস্থিত থাকবে. এই ওষুধ না শুধুমাত্র অস্বাভাবিক ইমিউন প্রতিক্রিয়া বন্ধ, কিন্তু স্বাভাবিক ইমিউন প্রতিক্রিয়া বন্ধ. এই আমাদের শরীরের ইমিউন ক্ষমতা হ্রাস হবে. সংক্রমণ আবার ঘটেছে, রোগীদের সম্ভবত সংক্রমণ দ্বারা আক্রান্ত হতে হয়. আরো কি, এই ওষুধ কঙ্কাল উন্নয়ন প্রভাবিত হবে. কিছু ক্ষেত্রে, এই ওষুধ চাপ ঘাত, স্থূলতা, ডায়াবেটিস মেলিটাস, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল বিরূপ প্রতিক্রিয়া এবং অন্যান্য রোগ হতে পারে. সুতরাং এই ওষুধ প্রোটিন প্রস্রাব সঙ্গে ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য সবচেয়ে ভাল পছন্দ হয় না.
কিভাবে আমরা CKD পর্যায় 3 প্রোটিন প্রস্রাব বিবেচনা করবেন?
CKD পর্যায় 3 প্রোটিন প্রস্রাব জন্য 1. বিশেষ পরীক্ষা
রেনাল ফাইব্রোসিস 7 সিরিজ পরীক্ষা, মূত্রাশয় নলাকার তিন detections, ইমিউনোথেরাপি সনাক্তকরণ, Th1 / Th2 কোষ, প্রচারক ইমিউন জটিল, C3, C4, CH5O, C1q, বি ফ্যাক্টর, ইমিউনোগ্লোব্যুলিন (IgA, IgG, IgM, Igé) IgG1, IgG2, IgG3 , IgG4, and so on.
CKD পর্যায় 3 প্রোটিন প্রস্রাব 2. বিশেষ চিকিত্সা
1. ইমিউনোথেরাপি
2. ইমিউনোথেরাপি
3. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy

যদি আপনার কোন পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই এটি আরোগ্য করতে চান CKD পর্যায়ে প্রোটিন প্রস্রাব সঙ্গে 3 রোগীদের জন্য, আমরা আপনার জন্য হেল্প এবং কিছু হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor