2015年6月18日星期四

কিডনি রোগ সমস্যা শ্বাস

শ্বাস-প্রশ্বাসের সমস্যা রোগের বিভিন্ন কারণেও হতে পারে. এখানে আমি কিডনি রোগ সমস্যা শ্বাস নিয়ে কথা বলতে চাই.
কিছু কিডনি রোগে আক্রান্ত রোগীর মাঝে মাঝে সত্যিই শ্বাস সমস্যার উপসর্গ আছে. কেন? সাধারণ কারণ শ্বাসযন্ত্রের ইমিউনোথেরাপি অবশেষে শ্বাস সমস্যা দেখা দিতে পারে যা কিছু বিষাক্ত পদার্থ দ্বারা ক্ষতিগ্রস্ত হয়. শুধু বলতে, শ্বাস অসুবিধা নিম্নলিখিত তিনটি নিম্নলিখিত কারণের দ্বারা ঘটিত হয়.
1.Uremic রক্তে অম্লাধিক্যজনিত বিকার
শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) সম্মুখীন হয় বা আমরা মূত্রবিষদুষ্টতা কল পর্যায়ে, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার সাধারণ ক্লিনিকাল উপসর্গের এক. এই উপসর্গ ভাল চিকিত্সা করা না হয় তাহলে, রোগীদের কোন সুস্পষ্ট শ্বাস সমস্যার সঙ্গে প্রদর্শিত হতে পারে.
2.Diabetic Ketosis
রোগীর কিডনি রোগে ডায়াবেটিক Ketosis একটি রোগী যদি, আমরা তরল সম্পূরক জোরদার করা উচিত. তরল অপর্যাপ্ত, রোগীর hypovolemic পরিস্থিতিতে একটি রাষ্ট্র হবে, যার ফলে, টিস্যু যথেষ্ট Perfusion গ্যারান্টি না পারে এবং টিস্যু অক্সিজেন ঘাটতি একটি রাষ্ট্র মিথ্যা, তাই শ্বাস সমস্যা বা শ্বাসকষ্ট ঘটবে.
3.Metabolic রক্তে অম্লাধিক্যজনিত বিকার
বিশেষ করে কিডনি ব্যর্থতা পর্যায়ে কিডনি রোগের অবস্থা, ইন, রেনাল tubules 'রক্তে অম্লাধিক্যজনিত বিকার উপসর্গ পিএইচ 7.0 চেয়ে কমে যায়, বিশেষ করে যখন, রোগীদের শ্বাস, ইত্যাদি ত্বরণ সুস্পষ্ট প্রকাশ হবে, শ্বাস-প্রশ্বাসের সমস্যা প্ররোচিত করতে পারে
কিডনি রোগের জন্য চিকিত্সা সম্পর্কে অনেক তথ্য আছে. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের যেমন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy.

এই উপরে কিডনি রোগ শ্বাস সমস্যার কারণ. যদি আপনি সমস্যা শ্বাস ভুগছেন হয়, একটি পুঙ্খানুপুঙ্খ চেকআপের নিয়ে এটি কিডনি রোগ দ্বারা সৃষ্ট হয় কিনা দেখতে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor